সমাবেশ

অফিস পোড়ানোর প্রতিবাদে ঝিনাইদহে আ’লীগের বিক্ষোভ সমাবেশ

ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় পোড়ানোর প্রতিবাদে ঝিনাইদহ শহরে বিক্ষোভ মিছিল করেছে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার দুপুরে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি পায়রা চত্বর থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পোষ্ট অফিস মোড়ে সমাবেশ করে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ সঞ্জু, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আসাদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস, যুবলীগ নেতা আশফাক মাহমুদ জন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহাদুর রহমান খোকন, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব হোসেন, সাধারণ সম্পাদক আল ইমরানসহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের নেতারা বক্তব্য রাখেন।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা এ ঘটনার সাথে জড়িতদের খুঁজে আইনের আওতায় আনার দাবি জানান। উল্লেখ্য মঙ্গলবার রাতে সদর উপজেলার ডাকবাংলা নারায়ণপুর ত্রিমোহনী বাজারে অবস্থিত ৩নং সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় কে বা করা পুড়িয়ে দেয়। এ ঘটনার জন্য আ’লীগ বিএনপিকে দায়ী করে ঝিনাইদহ সদর থানায় ১০ জনের নামে অভিযোগ করেছে।