অবসরে যাওয়া পুলিশ সদস্যদের সুসজ্জিত গাড়িতে বাড়ি পাঠালেন চুয়াডাঙ্গার এসপি

চুয়াডাঙ্গা জেলা থেকে পিআরএল (অবসর) গমনকারী সহকর্মীদ্বয়কে আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেওয়ার ধারাবাহিক কর্মসূচি অব্যাহত রাখলো জেলা পুলিশ।

রবিবার সাড়ে এগারোটার সময় চুয়াডাঙ্গা পুলিশ সুপারের কার্যালয় হতে পিআরএল (স্বেচ্ছায় অবসর),গমনকারী এএসআই (নিঃ) আব্দুল মজিদ ও কনস্টেবল মোঃ মশিউর রহমান কে চুয়াডাঙ্গার পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম কর্মজীবনে সততা, কর্মনিষ্ঠা ও সাহসীকতার সাথে অতিবাহিত করার জন্য তাদেরকে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন এবং আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

এএসআই(নিঃ) আব্দুল মজিদ ও কনস্টেবল মোঃ মশিউর রহমান চাকরি শেষে নিজ কর্মস্থল হতে এমন সম্মানজনক বিদায় পেয়ে অনেকটাই আবেগাপ্লুত হয়ে পড়েন। তারা এমন আয়োজনের জন্য সুযোগ্য পুলিশ সুপার মহোদয় সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। চাকুরী হতে অবসরে যাবার শেষ দিনটাতে নিজ কর্মস্থল থেকে বাড়ি পর্যন্ত আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে বাড়িতে যাওয়া অবশ্যই প্রত্যেকটি পুলিশ সদস্যের জন্য অত্যন্ত গৌরব ও সম্মানের। এএসআই (নিঃ) আব্দুল মজিদ বলেন, চাকুরী জীবনে তো কত সহকর্মীকেই অবসরে যেতে দেখেছি কিন্তু তাদের অধিকাংশকেই নিরবে চলে যেতে হয়েছে। সে ক্ষেত্রে আমরা নিশ্চয় ভাগ্যবান।

এসময় আরো উপস্থিত থেকে বিদায় জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহাঙ্গীর আলম সহ চুয়াডাঙ্গা জেলা পুলিশের কর্মকর্তাগণ।