আগামী ৪ মার্চ মেহেরপুর আসছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী

আগামী ৪ মার্চ মেহেরপুর আসছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ৪ দিনের সরকারি সফরে মেহেরপুরে আসছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন। এই চার দিনে তিনি মেহেরপুরের বিভিন্ন সরকারি ও বেসরকারী অনুষ্ঠানে অংশ নেবেন।

মঙ্গলবার জনপ্রশাসন প্রতিমন্ত্রীর একান্ত সচিব মো: রেজাউল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

সফর সুচীর মধ্যে রয়েছে বৃহস্পতিবার ৩টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে যশোরের উদ্দেশ্যে রওনা হবেন। পরে যশোর থেকে সড়ক পথে মেহেরপুর নিজ বাসভবনে পৌছাবেন।

শুক্রবার সকাল ১০টার দিকে মেহেরপুর সরকারী শিশু পরিবার সংলগ্ন মঠে বি এ ডি সি আয়োজিত আলু বীজ ফসলের মাঠ দিবসের উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন । দুপুর সাড়ে তিনটা মিনিট পিরোজপুরে ইউনিয়নে আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন।

শনিবার ১০ টা মিনিটে মিনি ম্যারাথন অনুষ্ঠান উদ্ভোধনে প্রধান অতিথি হিসাবে যোগদান । দুপুর ৩ টা স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু জেলা ফুটবল খেলা উদ্ভোধনে প্রধান অতিথি হিসাবে যোগদান করবেন ।

রবিবার ১০ টা মেহেরপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ৭ মার্চ উর্যাপন উপলক্ষে আলোচনা সভা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন । রবিবার সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে মেহেরপুর থেকে যশোর বিমান বন্দরের উদ্দেশ্যে মেহেরপুর ত্যাগ করবেন।