আত্মহত্যার এক মাস পর সুশান্তকে নিয়ে প্রেমিকার আবেগঘন স্ট্যাটাস

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন এক মাস হলো। তার মৃত্যুর পর প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জড়িয়ে গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছিল। শুধু তাই নয়, পুলিশ তাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদও করেছিল।

সুশান্তের মৃত্যুর পর বরাবরই চুপ ছিলেন অভিনেত্রী রিয়া। এড়িয়ে চলেছেন গণমাধ্যমকে। তাকে নিয়ে সামাজিকমাধ্যমেও দেননি কোনো স্ট্যাটাস।

অবশেষে এক মাস পর মুখ খুললেন প্রেমিকা রিয়া চক্রবর্তী। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে সুশান্তকে নিয়ে একটি আবেগঘন স্ট্যাটাস দেন তিনি। স্ট্যাটাসে প্রেমিকের সঙ্গে তোলা অন্তরঙ্গ একটি ছবিও জুড়ে দেন।

রিয়া চক্রবর্তী লেখেন, এখনও আমার আবেগের সঙ্গে লড়ছি… আমার হৃদয়ে এক অপূরণীয় অসাড়তা। তুমিই আমাকে প্রেম, ভালোবাসার শক্তিতে বিশ্বাস করিয়েছো। তুমি আমাকে শিখিয়েছিলে কীভাবে একটি সাধারণ গাণিতিক সমীকরণ জীবনের অর্থ ব্যাখ্যা করতে পারে এবং আমি তোমাকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আমি প্রতিদিন তোমার কাছ থেকে শিখি।

সুশান্তকে ‘শ্যুটিং স্টার’ উল্লেখ করে তিনি লেখেন, আমি জানি তুমি এখন অনেক বেশি শান্তিতে রয়েছো। চাঁদ, তারা, গ্যালাক্সিও হয়তো দুহাত খুলে স্বাগত জানিয়েছে ‘সর্বশ্রেষ্ঠ পদার্থবিদ’কে। সহানুভূতি এবং আনন্দে পূর্ণ সে জগত তোমাকে উজ্জ্বল নক্ষত্র করে তুলতে পারে। এখন তুমি একজন শ্যুটিং স্টার। আমি আমার শ্যুটিং স্টারের জন্য অপেক্ষা করব এবং তোমাকে আমার কাছে ফিরিয়ে আনার ইচ্ছাকে জড়িয়ে রইব।

নিজের পোস্টে ২৮ বছর বয়সী এই অভিনেত্রী সুশান্তকে নিয়ে আরও লিখেছেন, একজন সুন্দর মানুষ যেমন হতে পারেন সমস্তটাই ছিলে তুমি, বিশ্বের সবচেয়ে বড় আশ্চর্য ঘটনা ছিলে! আমার কথাগুলো আমাদের ভালোবাসা প্রকাশে অক্ষম এবং আমার মনে হয় তুমি ঠিকই বলতে, এটা আমাদের দুজনকে অতিক্রম করে থাকা একটা বিষয়, তুমি সমস্ত বিষয়কে মন খুলে ভালোবাসতেন এবং এখন আমাকে সত্যিই দেখিয়ে দিয়ে গেলে যে আমাদের ভালোবাসা সত্যিই আসলে কী।

‘শান্তিতে থাকো সুশি। ৩০ দিন হলো তোমাকে হারানোর, কিন্তু তোমাকে ভালোবাসার চিরকালের। চিরন্তন এই সংযুক্তি। অনন্ত এবং তারও ঊর্ধ্বে,’ রিয়া লিখেছেন তার পোস্টে।

প্রসঙ্গ সুশান্ত সিং রাজপুতকে ১৪ জুন মুম্বাইয়ের বাসভবনে মৃত অবস্থায় পাওয়া যায়। তদন্তকারীরা জানিয়েছেন, অবসাদে আত্মহত্যা করেছেন সুশান্ত। সূত্র-যুগান্তর

 

মেপ্র/আরজেএম