আমঝুপির বিভিন্ন বিদ্যালয়ে বই উৎসব

মেহেরপুর সদর উপজেলা আমঝুপির বিভিন্ন বিদ্যালয়ে বই উৎসবে ছাত্র-ছাত্রীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নতুন বই বিতরণে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর সদর উপজেলা আওমীলীগ সাধারণ সম্পাদক ও আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহম্মেদ, স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক সহিদুল ইসলাম।

উপস্থিত ছিলেন বিশেষ অতিথি আমঝুপি আলিম মাদরাসার সহকারী শিক্ষক আব্দুল হামিদ। এছাড়া আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হাফিজুজ্জামান, সহকারী শিক্ষক রাফিউল ইসলাম, শরিফ আহম্মেদ, বশির আহম্মেদ, ফারাহ হোসেন লিটন।

খোকসা ডা. মহিউদ্দীন নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ে নতুন বই বিতরণে সভাপতি করেন অত্র বিদ্যালয়ের সভাপতি ও মেহেরপুর সদর উপজেলা আওমীলীগ সাধারণ সম্পাদক ও আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহম্মেদ।
তিনি বক্তব্যে বলেন, সারাদেশে একযুগে নতুন বই বিতরণ হচ্ছে।

যা শিক্ষার্থীদের মাঝে আনন্দের জোয়ার বয়ে নিয়ে আসে এবং এই প্রক্রিয়া বর্তমান সরকার চলমান রাখার ব্যাপারে অত্যন্ত আন্তরিক।

আমঝুপি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন বই বিতরণে প্রধান অতিথি হিসেবে ছিলেন মেহেরপুর সদর উপজেলা আওমীলীগ সাধারণ সম্পাদক ও আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহম্মেদ ও সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন আবুল হাসান। স্বাগত বক্তব্য রাখেন রোকনুজ্জামান।

আমঝুপি সরকারী প্রাথমিক বালিকা বিদ্যালয়ে নতুন বই বিতরণে প্রধান অতিথি হিসেবে ছিলেন মেহেরপুর সদর উপজেলা আওমীলীগ সাধারণ সম্পাদক ও আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহম্মেদ ও সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান, স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুলতানা পারভীন।

আমঝুপি গন্ধরাজপুর পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নতুন বই বিতরণে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ওমর ফারুক লিটন এবং প্রধান অতিথি হিসেবে ছিলেন হেলাল উদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিতাব আলী।

আমঝুপি আইডিয়াল স্কুল নতুন বই বিতরণে সভাপতি হিসেবে ছিলেন মেহেরপুর সদর উপজেলা আওমীলীগ সাধারণ সম্পাদক ও আমঝুপি ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহম্মেদ এবং স্বাগত বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান অধ্যক্ষ মারুফ আহমেদ, আরো উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক আবুল কালাম, সহকারী শিক্ষক সহিদুল ইসলাম সাগর।