আমদহের নতুন চেয়ারম্যান টোকন

মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী রওশন আলী টোকন নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রওশন আলী টোকন ১২ হাজার ৩৭৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী বর্তমান চেয়ারম্যান আনারুল ইসলাম ৬ হাজার ৯২৪ ভোট এবং জাতীয় পার্টির নজরুল ইসলাম ৭৫০ ভোট পান। গতকাল বৃহস্পতিবার রাতে মেহেরপুর জেলা নির্বাচন অফিস মিলনায়তনে নির্বাচনী ফলাফল ঘোষণা করেন সদর উপজেলা নির্বাচন অফিসার ও আমদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার দোলন কান্তি চক্রবর্তী।

২৫ হাজার ৪০ জন ভোটারের মন জয় করতে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। বৃহস্পতিবার সকাল ৮ টায় ভোটদান পর্ব শুরু হয়ে বিরতিহীন ভাবে বিকাল ৪ টা পর্যন্ত ভোটদান পর্ব চলে। আমদহ ইউনিয়নের ১০টি কেন্দ্রে ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি লক্ষ্য করা গেছে। ২০ হাজার ৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ১১৪ টি ভোট বাতিল হয়ে যায়।

এদিকে, নির্বাচনে সাধারণ সদস্য পদে যারা নির্বাচিত হয়েছেন। তারা হলেন, ১ নং ওয়ার্ডে আবুল হায়াত, ২ নং ওয়ার্ডে আক্কাস আলী, ৩নং ওয়ার্ডে দরুদ আলী, ৪ নং ওয়ার্ডে মাওলাদ হোসেন, ৫ নং ওয়ার্ডে ফিরোজ হোসেন, ৬ নং ওয়ার্ডে রেজাউল করিম, ৭ নং ওয়ার্ডে কাউসার আলী, ৮ নম্বর ওয়ার্ডে রেজাউল করিম এবং ৯ নং ওয়ার্ডে মোকাসেদ হোসেন।

এছাড়া সংরক্ষিত সদস্য পদে ১নং ওয়ার্ডে (১,২ ও ৩ নং ওয়ার্ড) পিপুলি খাতুন, ২ নং ওয়ার্ডে (৪,৫ ও ৬ নং ওয়ার্ড) মনিরা খাতুন এবং ৩নং ওয়ার্ডে (৭, ৮ ও ৯ নং ওয়ার্ড) জেসমিন নির্বাচিত হয়েছেন।