আলমডাঙ্গার আলোচিত বোমা কালাম গাঁজাসহ গ্রেফতার

আলমডাঙ্গার বেলগাছি গ্রামের আলোচিত বোমা কালামকে ১ কেজি গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯ টার দিকে মানিক মেম্বারের বাড়ির পাশ থেকে মাদকসহ আটক করে পুলিশ।

আটকৃত বোমা কালাম উপজেলার বেলগাছি ইউনিয়নের বাগানপাড়ার সাহেব মালিথার ছেলে।

পুলিশ সূত্রে জানাযায়, আলমডাঙ্গা উপজেলার বেলগাছি ইউনিয়নের বাগানপাড়ার আলোচিত বোমা কালাম রমরমা মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে। তার বিরুদ্ধে আলমডাঙ্গা থানায় মাদক ও অস্ত্রসহ ৯ টি মামলা চলমান রয়েছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯ টার দিকে আলমডাঙ্গা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন।

বোমা কালাম গাঁজা বিক্রির জন্য বাগানপাড়ার মানিক মেম্বারের বাড়ির পাশে অবস্থান করছিলো। এসময় আলমডাঙ্গা থানার উপ-পরিদর্শক এসআই জমির সঙ্গীয় ফোর্স মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। পুলিশ দেখে মাদক বিক্রেতা বোমা কালাম পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে তাকে আটক করে। পরবর্তীতে কালামকে পুলিশি জিজ্ঞাসাবাদে তার নিকট থাকা পলিথিন ব্যাগের ভেতর মোড়ানো ১ কেজি গাঁজা পুলিশের নিকত তুলে দেয়। এ ঘটনায় আলমডাঙ্গা থানায় কালামের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ ঘটনায় আলমডাঙ্গা থানার পরিদর্শক (ওসি) সাইফুল ইসলাম জানান, রাতে পুলিশ অভিযান চালিয়ে ১ কেজি গাঁজাসহ বোমা কালামকে আটক করেছে। তার বিরুদ্ধে পূর্বে ৯ টি মামলা চলমান আছে।