আলমডাঙ্গার জামজামি ইউনিয়ন কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন

আলমডাঙ্গার জামজামি ইউনিয়ন কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে ইউনিয়নের টেকপাড়া পাঁচলিয়া গ্রামে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠনের লক্ষে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন যুবলীগ নেতা লাল্টু রহমান।
প্রধান অতিথি ছিলেন, উপজেলা কৃষক লীগের সভাপতি এম আজিজুল হক।

প্রধান অতিথির বক্তব্যে এম আজিজুল হক বলেন, কৃষক বাঁচলে দেশ বাঁচবে। এটা আওয়ামী লীগ সরকার জানে। সে জন্য এই সরকার কৃষক বান্ধব সরকার। কৃষকের সার বীজ, ভুর্তকী দিচ্ছেন। তাদের উৎপাদিত ফসলের সঠিক মূল্য নিশ্চিত করতে কৃষকদের কাছ থেকে সরাসরি ফসল কেনার ব্যবস্থা করছেন।
কৃষককে আর সারের জন্য লাইনে দাড়াতে হয় না। গুলি খেতে হয়না। এজন্য এই সরকারকেই ক্ষমতায় রাখতে হবে।
মত বিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা কৃষক লীগের সহসভাপতি আব্দুর রাজ্জাক, সহসভাপতি কাউসার আলী কসর, সহ দপ্তর সম্পাদক ফজলুল হক, পৌর কৃষক লীগের সদস্য আবুল কাশেম, কুমারী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি রজব আলী, কৃষক লীগ নেতা মাহাতাব উদ্দিন, বদর উদ্দিন, শাহিন আলী।

উপজেলা কৃষক লীগের দপ্তর সম্পাদক সাহাবুল হকের উপস্থাপনায় ওই সভায় আরো উপস্থিত ছিলেন, জামজামি ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের কৃষক লীগ নেতৃবৃন্দ।

সভায় সর্বসম্মতিক্রমে আরিফুল ইসলাম আরিফকে আহবায়ক, রাশেদুজ্জামান রাজিব ও জিলার উ্দিন টিক্কাকে যুগ্ম আহবায়ক মনোনীত করে ২১ সদস্য বিশিষ্ট জামজামি ইউনিয়ন কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।