আলমডাঙ্গার থানায় বিদায় ও বরণ অনুষ্ঠান

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সৈয়দ আসিকুর রহমান চুয়াডাঙ্গা ডিএসবিতে বদলী। নড়াইল নড়াগাছা থানার ওসি আলমগীর কবির আলমডাঙ্গা থানায় যোগদান।

গতকাল সন্ধায় আলমডাঙ্গা থানার দায়িত্ব গ্রহন করেন।এ সময় বিদায় ও নবাগত ওসির যোগদান উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
সবাগত ওসি আলমগীর কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ওসি সৈয়দ আশিকুর রহমান।

তিনি বলেন, আমি আপনাদের সাথে ৪ মাস কাজ করার সুযোগ পেয়েছি, জানি না কতটুকু সফলতা পেয়েছি, তবে চাকরি করতে হলে আপনাদের সততা ও নিষ্টার সাথে দায়িত্ব পালন করতে হবে। আমি আজ দায়িত্ব বুঝিয়ে দিয়েছি, বর্তমান ওসি আলমগীর আমার ছোট ভাই, সে খুবই দায়িত্ববান অফিসার, তাকে তোমরা সকলে সহয়তা করবে।

ওসি তদন্ত গাজী শামিমের উপস্থাপনায় আরও বক্তব্য রাখেন এস আই মহাব্বত, এসআই জিয়া, এসআই জুয়েল, এ এসআই সাইফুল, এএসআই মোস্তফা, আলমডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম আজম।

সব শেষে নবাগত ওসি আলমগীর কবির বলেন, স্যার অত্যান্ত নিষ্টাবান, কর্তব্যপরায়নতার সাথে কাজ করেন। উনার সাথে আমার দুই, তিনটি স্টেশনে কাজ করার সুযোগ হয়েছে। আমাকে যখন ডিআইজি স্যার ওসি হিসেবে যোগদান করতে বল্লেন, তখন জানতাম না স্যারের স্থলে আমাকে যোগদান করতে হবে। যাহোক আমি দোয়া করি স্যার যেখানে থাক ভাল থাকুক।

অফিসারদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে সার্বিক সহায়তা করবেন, আমি আপনাদের সহায়তা চাই, তবে মনে রাখবেন কর্তব্যে অবহেলা করলে তার বিরুদ্ধে ব্যাবস্থা নিতে ব্যাধ্য হব। ভাল কাজ করবেন, পুরস্কার পাবেন। আমি যে কয়দিন থাকব সেই কয়দিন আপনাদের সহযোগীতা চাই।

আসেন সকলে মিলে আলমডাঙ্গা থানাকে সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত, করি সাধারণ মানুষের সাথে ভাল ব্যাবহার করবেন।
এর আগে কবি গোলাম রহমান চৌধুরি বিদায়ী ও নবাগত ওসিকে স্বরচিত কবিতা লিখে বাধাই করে উপহার দেন।

মেপ্র/আরপি