আলমডাঙ্গার নবাগত ওসির সাথে সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ

আলমডাঙ্গা থানার নবাগত অফিসার ইনচার্জের সাথে আলমডাঙ্গা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য মতবিনিময় সভা অনুষ্টিত।

গতকাল সন্ধা ৬ টার দিকে থানা অফিসার ইনচার্জের অফিস কক্ষে মতবিনিময় সভায় আমি আপনাদের সাথে মিলে মিশে সঠিক ভাবে দায়িত্ব পালন করতে চাই। সাংবাদিকরা সমাজের দর্পন, আমাদের কাজ আর আপনাদের কাজের মধ্য কোন তফাত নেই।

তফাত আমি সরকারি চাকুরে, অনেক ক্ষেত্রে আমাদের হাত বাঁধা থাকে, কিন্ত আপনারা স্বাধীন ভাবে কাজ করতে পারেন। আমি এলাকার আইন শৃঙ্খলা, মাদক,বাল্যবিবাহ রোধে আপনাদের সহয়াতা চাই।

অনুষ্টানে প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন উপস্থিত ছিলেন। তিনি এ সময় বলেন উপজেলা বিভিন্ন দপ্তরে ব্যাপক অনিয়ম, দুর্নিতি হচ্ছে।

আপনারা সাংবাদিক আপনারা যদি সঠিক দায়িত্ব পালন না করেন তা হলে সাধারণ মানুষ কোথায় যাবে,ওসির উদ্দেশ্যে বলেন আপনি একজন সৎ অফিসার হিসেবে দুর্নিতির বিরুদ্ধ অবস্থান নেবেন। বিশেষ করে শিক্ষা অফিসের বিরুদ্ধে কিছু অভিযোগ করেন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মন্টু, সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম আজম, সহ-সভাপতি রহমান মুকুল, ইউনুস আলী মন্ডল, আবুল কাশেম, শেখ শফিউজ্জামান, যুগ্ম সম্পাদক প্রশান্ত বিশ্বাস, রুনু খন্দকার, সাংগাঠনিক সম্পাদক কে এ মান্নান, অন্যদের মধ্যে উপস্থিত ছিল , প্রচার সম্পাদক শরিফুল ইসলাম রোকন, সাংস্কৃতিক সম্পাদক আতিক বিশ্বাস, নির্বাহী সদস্য তানভীর আহম্মদ সোহেল, গোলাম সরোয়ার সদু, সোহাগ, হাসিবুল। আরও উপস্থিত ছিলেন এস আই জিয়াউর রহমান, এস আই আতিক প্রমুখ।

আলমডাঙ্গা প্রতিনিধি