আলমডাঙ্গার ফরিদপুর গ্রামে তাফছির মহফিল পরবর্তি জরুরি সভা

আলমডাঙ্গার ফরিদপুর গ্রামে তাফছির মহফিল পরবর্তি মন্ডলদের জরুরি সভা অনুষ্টিত হয়েছে।
গত বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুর স্কুল পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে এই সভা অনুষ্টিত হয়।
সভায় সভাপতিত্ব করেন বদরদ্দিন ভাদু মন্ডল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১০ গ্রামের মন্ডল ও আলমডাঙ্গা পৌর সভার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা এম সবেদ আলী।

তিনি বলেন এটা বিজয়ের মাস, ১৯৭১ সালের এই মাসে আমরা পাকিস্থানিদের পরাজিত করে বিজয় ছিনিয়ে এনেছিলাম। তাই এই বিজয়ের মাসে সকলকে শপথ নিতে হবে, গ্রাম থেকে সন্ত্রাস, বাল্যবিয়ে, জঙ্গিবাদ, মাদকের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে পদক্ষেপ নেব। বাল্যবিয়ে দেব না, মাদক বা নেশা করব না, সন্ত্রাস মুক্ত সমাজ গড়ব।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ডল ও সোনালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার সিরাজুল ইসলাম, এম সবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিদ্দিকুর রহমান, মন্ডল তাইজাল হোসেন, মন্ডল আ.ফ.ম সিরাজ সামজি, আবুল কাশেম, রিকাত আলী, মানোয়র হোসেন।

মন্ডল ইমদাদুল হক জান্টুর উপস্থাপনায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দাউদ জোয়ার্দার, আমজেদ মন্ডল, আতিয়ার মন্ডল, পলান মন্ডল, জগলুল কবির, সুজাউল হক মনা, মতিয়ার রহমান, সাদেক মন্ডল, সোহরাব উদ্দিন, রবিউল হক, আসাদুজ্জামান পানু প্রমুখ।

সভায় সম্প্রতি তাফসির মাফিল পরবর্তি আলোচনা ও উপদেষ্টা মন্ডলির সকল সদস্য, কোষাধক্ষ কমিটি থেকে পদত্যাগ করবেন বলে ঘোষণা দেন এবং অচিরেই নতুন উপদেষ্টা কমিটি সহ পুর্নাঙ্গ কমিটি গঠন করা হবে বলে সিদ্ধান্ত গৃহিত হয়।

-আলমডাঙ্গা প্রতিনিধি