আলমডাঙ্গার ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

আলমডাঙ্গার ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।  গতকাল বৃহস্পতিবার বেলা ৩ টার দিকে ইউনিয়নের হাটবোয়ালিয়া স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আলোচনাসভা ও ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা চুয়াডাঙ্গা-১ আসনের এমপি সোলায়মান হক জায়ার্দ্দার ছেলুন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামীলীগ সরকার জনসাধারণের সরকার, খেটে খাওয়া মানুষের সরকার, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলে যে উন্নয়ন হয় যা এর আগে অন্য কোন সরকার এসে দেশে এত উন্নয়ন করতে সক্ষম হয়নি, এখন দেখা যাচ্ছে আওয়ামী লীগের ভিতরে কিছু দুশ্চরিত্রা যোগদান করে, আওয়ামী লীগেকে ক্ষতির দিকে নিয়ে যাচ্ছে, দুশ্চরিত্রা আওয়ামীলীগের সাথে মিশে উল্টোপাল্টা বুদ্ধি মাথায় গুঁজে দিচ্ছে, যা গরীব সাধারন মানুষের ঘাড়ে চাপিয়ে দেওয়া হচ্ছে, একজন ইউপি চেয়ারম্যান হয় সরকারের দেওয়া শাওন বয়স্ক ভাতা বিধবা ভাতা ও মাতৃকালীন ভাতার কার্ড গরিব অসহায় মানুষের কাছে ২ থেকে ৫ হাজার টাকায় বিক্রয় করে নিচ্ছে, এরা নামধারী আওয়ামী লীগ করে। এরা সম্পূর্ণ জামাত ও বিএনপিপন্থী একটা চক্রান্ত। তাই আমাদেরকে সঠিকভাবে আওয়ামীলীগ করতে হবে এবং দলকে উদ্দীপক করে রাখবো ও দেশকে শক্তিশালী পড়বো এবং দল থেকে শত্রুমুক্ত করব। যাতে জামাত-বিএনপির গ্রন্থি কোন চক্রান্ত এসে আওয়ামী লীগ দল কে শত্রু করতে পারে সেদিকে আমরা নজর রাখব।

ত্রি-বার্ষিক সম্মেলন ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আশাবুল হক ঠান্ডু। উদ্বোধক ছিলেন আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গনু।

অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুর রশিদ মোল্লা, খুস্তার জামিল, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও চুয়াডাঙ্গা সদর সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ উজজামান লিটু বিশ্বাস, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, জেলা শ্রমিক লীগের সভাপতি আফজাল হোসেন, আলমডাঙ্গা থানার ইনচার্জ অফিসার ইন্সপেক্টর মুন্সি আসাদুজ্জামান, আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, আলমডাঙ্গা উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান অ্যাড. সানমুন আহমেদ ডন, মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির সচিব হাটবোয়ালিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি জিনারুল ইসলাম বিশ্বাস, ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজিবুর রহমান ,জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আশরাফুজ্জামান বিশ্বাস নান্নু, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম, কালু মন্ডল, ভাংবাড়িয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি শাহাবুল ইসলাম, সাধারণ সম্পাদক ইসরাফ হোসেন রেনেসাঁ কিন্ডার গার্ডেন স্কুলের পরিচালক শাহাবুল হক সন্টু, ভাংবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আশিক আহমেদ কলিন্স, সোহানুর রহমান সোহান, ভাংবাড়িয়া ইউপি সদস্য আমিনুল ইসলাম, সুমন মন্ডল, সাহিবুল ইসলাম, ভাংবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আজাদ আলী বিশ্বাস, আশরাফুজ্জামান মঞ্জিল, সোহরাব হোসেন, আনিসুর রহমান, আসমান হাকিম, অদূর আলী, মিনারুল ইসলাম, মোজাম আলী, ইউপি সাবেক সদস্য আব্দুস সালাম, বিল্লাল হোসেন, শহিদুল ইসলাম, জুয়েল রানা, মিলন হোসেন, জিয়াউর রহমান, হাসান আলী, ভাংবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি আব্দুল লতিফ, হাটবোয়ালিয়া স্কুল এন্ড কলেজের অধ্যাপক আব্দুস সাত্তার, আসিফ জাহান, আব্দুর রহিম, গাংনী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, গাংনী ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক ও ইউপি চেয়ারম্যান আবু তাহের আবু, আবু সাঈদ আব্দুল্লাহ ওমর লিটন মিয়া, মোয়াজ্জেম হোসেন, সাখাওয়াত হোসেন, বশির উদ্দিন, হাটবোয়ালিয়া বাজার কমিটির সভাপতি নাসির উদ্দিন, আরশাদ আলী, মহিদুল ইসলাম, লিটন হোসেন প্রমুখ।

ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে, আশাবুল হক ঠান্ডু কে সভাপতি ও সাজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ভাংবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে।

মেপ্র/ আলমডাঙ্গা প্রতিনিধি