আলমডাঙ্গায় উপজেলা ও পৌর বিএনপির বর্ধিত সভা অনুষ্ঠিত

আলমডাঙ্গায় উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার (৯ ফেব্রুয়ারি) সকাল ১০ দিকে পৌর এলাকার খান কমিউনিটি সেন্টারে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল জব্বার বাবলুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য সচিব শরীফুজ্জামান শরীফ।

বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে শরীফুজ্জামান শরীফ বলেন, বিএনপির কোন্দলের কারনে এ সংগঠনকে চায়ের দোকানে নিয়ে গেছে। বর্তমানে বিএনপির নেতাকর্মীরা নামে হলেও প্রকাশ্যে আওয়ামীলীগ করে। আমি বিএনপি সংগঠনকে শক্তিশালী করতে মাঠে কাজ করে যাচ্ছি। আজ আমাদের সংগঠনের মধ্যে কোন্দলের কারনে এ দলটি চায়ের দোকানে পরিণত হয়েছে। আওয়ামীলীগ আমাদের শত্রু নয়। আমাদের নেতারা তাদের সংগঠনের অবহেলার কারণে এমনটা পরিণত হয়েছে। আমরা সংগঠনের সকল কর্মীদের নিয়ে চিটারি বাটপারি করতে করতে দলের নেতৃত্ব শেষ করে দিয়েছি। আপনাদের মধ্যে জেদাজেদি ও গ্রুপিং করে আওয়ামীলীগের সঙ্গে গিয়ে আজ বিএনপির অস্থিত্ব হারানোর পথে চলে গেছে।

আজ দেশ নেত্রী বেগম জিয়ার অনুপ্রেরণার কারণে জেলার সকল ইউনিটকে শক্তি শালী করে তুলতে হবে। তৃণমূল থেকে দলকে শক্তি শালী করতে পারলে আমরা দেশকে এগিয়ে নিতে পারবো।

আমি গ্রুপিং রাজনীতির মধ্যে চুয়াডাঙ্গা জেলা বিএনপির সদস্য সচিব হয়েছি। আমি জেলার তৃণমূল নেতাকর্মীদের হাত পা ধরে দলকে শক্তি শালী করতে কাজ করে যাচ্ছি। আজ আপনারা নিজেদের কারনে ক্ষতিগ্রস্ত হয়েছে। আপনারা চেয়ারম্যানের নির্বাচন করেছে। বিগত ১৫ বছর আমরা জনসভা করতে পারিনি। মাঠে মিছিল মিটিং করতে পারিনি।

বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রউফুন নাহার রিনা, আবু বক্কর সিদ্দিক আবু, নুর নবী সামদানী, আমিনুল হক রোকন, মির্জা ফরিদুল ইসলাম শিপলু, আজিজুর রহমান পিন্টু, জিল্লুর রহমান ওল্টু, বাড়াদি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তবারক হোসেন, আলমডাঙ্গা উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আসিরুল ইসলাম সেলিম, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, সহ-সভাপতি আক্তার হোসেন, আজিজুর রহমান, এমদাদুল হক ডাবু, আনিসুর রহমান, জেলা ছাত্রদলের সভাপতি শাহজাহান খান, সাংগঠনিক সম্পাদক রাজিব খান, সেচ্ছাসেবক দলের সভাপতি শফিকুল ইসলাম পিন্টু, মৎস্যজীবী দলের সভাপতি আবু বক্কর সিদ্দিক প্রমূখ।