আলমডাঙ্গায় ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গোবিন্দপুর এশিয়া একাদশ

আলমডাঙ্গায় কলেজপাড়া একাদশের উদ্যোগে অনুষ্ঠিত ১৬ দলের ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলায় কলেজপাড়া একাদশকে ৬ উইকেটে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে গোবিন্দপুর এশিয়া একাদশ।

প্রধান অতিথি থেকে টুর্নামেন্টের পুরষ্কার বিতরণ করেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কলিম উল্লাহ, আলমডাঙ্গা সরকারি কলেজ অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) কৃষিবীদ গোলাম ছরোয়ার মিঠু, সহকারী অধ্যাপক আবু মোনায়েম, আলমডাঙ্গা পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক, সাংস্কৃতিক ব্যক্তিত্ব শামীম রেজা।

মাসুদ রানা তুহিনের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মীর আসাদুজ্জামান উজ্জ্বল, হাশেম রেজা, সোয়েবুজ্জামান সোহেল, জুয়েল, আরিফুল ইসলাম, সেলিম, প্রিন্স, মাসুম, জুয়েল আহমেদ, জহির, সোহাগ, হিল্লোল প্রমুখ।

গতকালের ফাইনাল খেলায় অংশগ্রহণ করে কলেজপাড়া একাদশ ও গোবিন্দপুর এশিয়া একাদশ। খেলায় কলেজপাড়া একাদশকে ৬ উইকেটে হারিয়ে এশিয়া একাদশ জয়ী হয়।

ম্যাচ অব দ্যা ম্যানের পুরষ্কার লাভ করেন এশিয়া একাদশের জামিরুল ও ম্যান অব দ্যা সিরিজের পুরষ্কার লাভ করেন কলেজপাড়া একাদশের মানিক। সেরা ব্যাটসম্যান নির্বাচিত হয়েছেন কলেজপাড়ার সোয়ান।

রানার আপ দলকে ৮ হাজার টাকার প্রাইজমানি ও বিজয়ি দলকে এসবি প্রধান মীর শহিদুল ইসলামের পক্ষ থেকে ১৫ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

এছাড়া কলেজপাড়া একাদশের অধিনায়কত্ব করেন সেলিম এবং এশিয়া একাদশের অধিনায়কত্ব করেন রায়হান।

মেপ্র/ইএম