আলমডাঙ্গায় পবিত্র কোরান তেলোয়াতের উদ্বোধন

আলমডাঙ্গা আলইকরা ক্যাডেট একাডেমীর অধ্যায়নরত তৃতীয় শ্রেনীর মুসলিম শিক্ষার্থীদের পবিত্র কোরান তেলোয়াতের উদ্বোধন করেন অনুষ্টানের প্রধান অতিথি আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন।

তিনি বলেন আলইকরা ক্যাডেট একাডেমী সাধারণ সিলেবাসের পাশাপাশি পবিত্র কোরান শিক্ষায় শিক্ষিত করে তুলছে অধ্যায়নরত মুসলিম শিক্ষার্থীদের, যা অনেক মাদ্রাসায় আমি দেখি নি। আমি শিক্ষার্থীদের দোয়া করি তারা যেন সত্যিকারের মানুষ হয়ে গড়ে ওঠে।
আলইকরার এই ব্যাতিক্রমি পাঠদানের জন্য তাদেরকেও আন্তরিক ধন্যবাদ জানাই, তারা প্রতিবছর উপজেলার সেরা স্কুলের তালিকায় থাকার জন্য।

অনুষ্টানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের মানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব ফকির মোহাম্মদ।

গতকাল সকাল ১০টার দিকে আলইকরা ক্যাডেট একাডেমী চত্তরে, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের কোরান শিক্ষা দেন কুষ্টিয়া ইসলামিয়া কলেজের সহকারি অধ্যাপক ড. মোহাম্মদ শহিদুল বারী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কৃষিবিদ গোলাম সরোয়ার মিঠু, দর্শনা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ড. আব্দুস শহিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপত্বি লিয়াকত আলী লিপু মোল্লা।
শিক্ষক শাহিন সাহিদের উপস্থাপনায় বক্তব্য রাখেন হাফেজ মওঃ আইয়ুব আলী, মওঃ মনিরুজ্জামান, প্রতিষ্ঠানের অধ্যক্ষ এনামুল হক, সাকেক ব্যাংকার আব্দুস সাত্তার, প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মন্টু, সম্পাদক মুক্তিযোদ্ধা হামিদুল ইসলাম আজম, শিক্ষক আনিছুর রহমান, সাবেক সদস্য আলী আকবর, আশরাফুল ইসলাম।

কোরআন শিক্ষক মোহাম্মদ আমানুল্লাহ ও নুরুন্নাহার। তৃতীয় শ্রেনীর মোট শতাধিক শিক্ষার্থী কোরআন তেলোয়াতে অংশ নেয়।

-আলমডাঙ্গা প্রতিনিধি