আলমডাঙ্গায় পৃথক দুই আত্বহত্যা

আলমডাঙ্গার আঠার খাদা গ্রামের হোসনে আরা নামের এক গৃহবধু বিষপানে আত্বহত্যা করেছে।

জানাগেছে, গত সোমবার বেলা ১২ টার দিকে আঠার খাদা গ্রামের রকিবুল ইসলামের মেয়ে হোসনে আরা (১৮) কয়েক বছর আগে বিয়ে হয়েছিল।

আল্প কিছু দিন আগে পিতার বাড়ী চলে আসে, কেন স্বামীর বাড়ী ছেড়ে পিতার বাড়ী এসেছিল তা জানা যায়নি, গত সোমবার সে নিজ পিতার বাড়ীতে বিষপান করলে তার অবস্থার অবনতি হলে স্থানীয় ভাবে চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন বস্থায় গতকাল তার মৃত্যু হয়। আজ নিজ গ্রামে গোরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে।
এদিকে, আলমডাঙ্গার শিবপুর গ্রামের এক গৃহবধু তার শশুরালয়ে গলায় দড়ী দিয়ে আত্বহত্যা করেছে।

জানাগেছে, গতকাল উপজেলার খাদিমপুর ইউনিয়নের শিবপুর গ্রামের আনিছুরের সাথে বিয়ে হয় হারদী ইউনিয়নের শেখপাড়া গ্রামের শরিফ মোল্লার মেয়ে রেশমা (২৫)এর বিয়ে হয়েছিল।

গতকাল, লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুই সন্তানের জননী রেশমা সোমবার দ্বিবাগত রাত সাড়ে ১১ টার দিকে তার শশুর বাড়ীর পিছনে নিমগাছের ডালে গলায় দড়ী দিয়ে আত্বহত্যা করে। মৃত্যু কালে তার দুই সন্তান নয়ন (৮) ও রবিন (৩) কে রেখে গেছে। তবে কেন সে আত্বহত্যা করল এ বিষয়ে এখনও কোন তথ্য পাওয়া যায়নি।

এ বিষয়ে আলমডাঙ্গা থানায় গতকাল একটি অপমৃত্য মামলা হয়েছে। তার পিতার বাড়ীর লোকদের ধারনা রেশমার উপর নির্যাতন করার কারনে সে আত্বহত্যা করেছে। তবে মেডিকেল রিপোর্ট হাতে পেলে রেশমার পিতা মামলা করবে বলে জানাগেছে।

আলমডাঙ্গা প্রতিনিধি