আলমডাঙ্গায় প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় মাদ্রাসা ছাত্রীকে অপহরণ! থানায় ধর্ষণের মামলা

আলমডাঙ্গার চরশ্রীরামপুর মাদ্রাসা ছাত্রী প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় জোরপূর্বক অপহরণ করে আটকিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার বিকেলে স্কুল ছাত্রীর মা এ অভিযোগ তুলে আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করেন। জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার কালিদাসপুর ইউনিয়নের চরশ্রীরামপুর গ্রামের হাফিজুর রহমানের ছেলে জহুরুল ইসলাম (২৫)।

গত কয়েক মাস পূর্বে একই গ্রামের সোহেল রানার মেয়ে মহিলা ক্যাডেট মাদ্রাসার অষ্টম শ্রেণীর ছাত্রীকে বিভিন্ন সময় প্রেম নিবেদন করে আসছিলো। এ বিষয়ে মাদ্রাসা ছাত্রী তার প্রেম প্রস্তাবে রাজি না হয়ে বাড়ির লোকজনের নিকট জানায়। প

রে, ওই ছাত্রী পিতা-মাতা জহুরুলকে তার মেয়েকে বিরক্ত করতে নিষেধ করে। প্রেম প্রস্তাব মেনে না নেওয়ায় গত ২ জুন সকাল ১১ টার দিকে মাদ্রাসা ছাত্রী আলমডাঙ্গায় আসার মুহুর্তে আসাননগর নতুন ব্রিজের নিকট পৌঁছালে মাইক্রোবাস যোগে জহুরুল সহ অজ্ঞাত ৪/৫ জন জোরপূর্বক অপহরণ করে। গত কয়েকদিন তাকে আটকিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় গত কয়েকদিন পূর্বে তার মেয়েকে উদ্ধারে থানায় সাধারণ ডাইরি করেন। গতকাল শুক্রবার আলমডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে ওই মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করে। আগামীকাল শনিবার চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ডাক্তারি পরিক্ষার জন্য পাঠানো হবে বলে জানা গেছে।