আলমডাঙ্গায় মুদি দোকান পুড়ে ছাই

আলমডাঙ্গার কুমারী বাজারের রাজন ষ্টোর নামক এক মুদি দোকানে ভয়াবহ আগুন লেগে দোকানের সব মালামাল পুড়ে ভস্মিভুত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাত ১০ টার দিকে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলার কুমারী গ্রামের চাষী পাড়ার গোলাপ মন্ডলের ছেলে রাজন আলী কুমারী বাজারের উপর একটি পাকা দোকান ঘর ভাড়া নিয়ে মুদি ব্যবসা করে আসছিল। প্রতি দিনের ন্যায় গত শুক্রবার দিন সন্ধার পর দোকান বন্ধ করে বাড়ী চলে যায়, আনুমানিক রাত ১১ টার দিকে সে জানতে পারে তার দোকানে আগুন লেগেছে। সাথে সাথে সে তার দোকানে ছুটে এসে দেখতে পায় তার দোকার পুড়ে প্রায় সব শেষ।

স্থানীয় ও গ্রামবাসীর সহযোগীতায় প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আসে। সংবাদ পেয়ে আলমডাঙ্গা ফায়ার সার্ভিস দ্রুত ছুটে এসে জানান বিদ্যুতের সট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে।

এ বিষয়ে দোকানের মালিক রাজন আলী জানান আমার দোকান থেকে প্রায় ২ লাখ টাকার মালামাল পুড়ে গেছে। ঘটনাটি জানতে পেরে কুমারী ইউপি চেয়ারম্যান আবু সাইদ পিন্টু সহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ ঘটনাস্থল পরিদর্শন ও দুঃখ প্রকাশ করেন।

এ বিষয়ে আলমডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মকর্তাকে জিজ্ঞাসা করলে তিনি এর সত্যতা স্বীকার করেন। তারা জানান প্রায় লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মিভুত হয়ে গেছে।

আলমডাঙ্গা প্রতিনিধি