আলমডাঙ্গায় মোটরসাইকেল শোডাউন ও পথসভা

আলমডাঙ্গায় আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে আলমডাঙ্গা কালিদাসপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল হোসাইন দিপকের পক্ষে মোটরসাইকেল শোডাউন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল ৪ টার দিকে ইউনিয়নের কালিদাসপুর সাদাব্রিজ প্রাঙ্গণ হতে মোটরসাইকেল শোডাউন ও পথসভা বের হয়। কালিদাসপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম প্রদক্ষিণ করে কালিদাসপুর ব্রিজ প্রাঙ্গণে পথসভা করেন।

পথসভায় চেয়ারম্যান প্রার্থী আব্দুল্লাহ আল হোসাঈন দিপক বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে গতিশীল নেতৃত্ব প্রয়োজন।

এলাকাবাসীকে নতুন নেতৃত্ব খুঁজে নিতে হবে। জনগণের স্বার্থে কাজ করার ঐতিহ্য থাকতে হবে। আগামী নির্বাচনে আপনাদের ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিন। পরে সাদাব্রিজ মোড়ে থেকে কালিদাসপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি রবিউল বিশ্বাস ও সম্পাদক আব্দুস সালামের নেতৃত্বে পথসভা শেষে মোটরসাইকেল শোডাউন বের হয়। আসাননগর, নওদাপাড়া, চরশ্রীরামপুর, জগন্নাথপুর, শ্রীরামপুর, ডম্বলপুর, রেল-জগন্নাথপুর, বলরামপুর, পাইকপাড়া, পারকুলা, মোনাকষা ঘুরে কালিদাপুর এসে শেষ হয়। এ মোটরসাইকেল শোডাউনে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ ব্যবসায়ী আব্দুল্লাহ আল আরিফ রুপক, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আমজাদ হোসেন, সাবেক মেম্বার নজরুল ইসলাম, জিয়া, ইয়ানুর, মানিক, কামাল, লিটন আলী, সোহেল, টিটো, রিফাত, শিপন, জমি, জুয়েল, তপু, সাকিল প্রমুখ।