আলমডাঙ্গায় স্ত্রীর যৌতুক মামলায় স্বামী গ্রেফতার

আলমডাঙ্গায় যৌতুক মামলায় স্বামীকে আটক করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার থানার এসআই জামাল হোসেন সঙ্গীয় ফোর্স তালুককররা গ্রাম থেকে আটক করে। আটকৃত ব্যাক্তি খাসকররা ইউনিয়নের তালুককররা গ্রামের খবির উদ্দিন মন্ডলের ছেলে লালন হোসেন (৩৫)।

জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়নের খেজুরতলা গ্রামের সানোয়ার হোসেনের মেয়ে রানু খাতুন (২২)। গত ৪ বছর পূর্বে খাসকররা ইউনিয়নের তালুককররা গ্রামের খবির মন্ডলের ছেলে লালনের সাথে পারিবারিক ভাবে বিবাহ হয়। তাদের ৪ বছরের দাম্পত্য জিবনে ১ টি পুত্র সন্তান আছে। বিবাহের ১ বছর পর থেকেই লালন তার স্ত্রী রানুর নিকট ৩ লক্ষ টাকা যৌতুক হিসাবে আনতে শুরু করে নির্যাতন।

এমনাতবস্থায় রানুর সংসারের দিকে তাকিয়ে তার পিতা মাতা দেড় লক্ষ টাকার একটি মোটরসাইকেল ও ২ ভরি গহণা প্রদান করে। এছাড়াও গত ৮ জুন রানুকে তার বাবার বাড়ি থেকে ২ লক্ষ টাকা আনতে বলে।

সে টাকা আনতে পারবে না বলে জানালে তাকে আবারো নির্যাতন শুরু করে। গতকাল বৃহস্পতিবার রানু আলমডাঙ্গা থানায় যৌতুক মামলা দায়ের করেন। এ মামলায় তালুককররা গ্রাম থেকে তার স্বামী লালনকে আটক করে পুলিশ। গতকাল বৃহস্পতিবার লালনকে সংশ্লিষ্ট মামলায় জেল হাজতে প্রেরণ করা হয়।