আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা 

আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা 

আলমডাঙ্গা কলেজিয়েট স্কুলের বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার সকাল ৯টার দিকে কলেজিয়েট হাইস্কুল প্রাঙ্গণে জাঁকজমকপূর্ণ পরিবেশে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের অধ্যক্ষ জামশিদুল হক মুনি।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা দাস।

প্রধান অতিথির বক্তব্যে স্নিদ্ধা দাস বলেন, আমি বিশ্বাস করি সকলেই ভাল লেখাপড়া করবে, ক্রীড়া ক্ষেত্রে ভালো অপদান রাখবে, তারপরও বলবো সময় নষ্ট না করে বইয়ের সাথে সম্পর্ক রাখবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেনথানা অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া, ম্যানেজিং কমিটির সহ-সভাপতি ও আলমডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মন্টু,আলমডাঙ্গা পৌর প্যানেল মেয়র জহুরুল ইসলাম স্বপন, পৌর কাউন্সিলর আব্দুল গাফফার, বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, কোষাধ্যক্ষ আলাউদ্দিন মিয়া, সরকারি কলেজের সহকারী অধ্যাপক শেখ শফিউজ্জামান।

কলেজিয়েট স্কুলের উপাধাক্ষ শামীম রেজার উপস্থাপনায় আরো বক্তব্য রাখেন ডাক্তার আব্দুল্লাহ আল মামুন, প্রভাষক সিমা খাতুন, সাংবাদিক ছাজেদুল হক মুনি। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন বিশিষ্ট কণ্ঠশিল্পী অর্পিতা। সার্বিক সহযোগিতায় ছিলেন প্রতিষ্ঠানের শিক্ষক সাংবাদিক জাফর জুয়েল ও শিক্ষক বৃন্দ। সব শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রথম থেকে তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার এবং মেধাবী শিক্ষার্থীদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।