আলমডাঙ্গা নাগদাহ ইউপি নির্বাচনে আবুল হাসনাতের মোটরসাইকেল শো-ডাউন

আলমডাঙ্গা নাগদাহ ইউপি নির্বাচনে আবুল হাসনাতের মোটরসাইকেল শো-ডাউন

আসন্ন আলমডাঙ্গা নাগদাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবুল হাসনাত মাস্টারের নির্বাচনী শো-ডাউন অনুষ্ঠিত হয়েছে।

তিনি  রবিবার সন্ধা সাড়ে ৭টায় ঘোলদাড়ি বাজারে অবস্থিত নির্বাচনি অফিস থেকে কয়েক শত মটর সাইকেলের একটি বহর নিয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন।

মটর সাইকেল শোভা যাত্রাটি ঘোলদাড়ি নির্বাচনি অফিস থেকে বের হয়ে বিভিন্ন ওয়ার্ড প্রদক্ষিণ করে বাজারে এসে ৯টায় সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সেখানে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বক্তব্য রাখেন। আবুল হাসনাত মোটরসাইকেল শো-ডাউনে নির্বাচনি বক্তব্যে বলেন, দীর্ঘ তিনি আওয়ামী রাজনীতির সাথে জড়িত থেকে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে মানুষের সেবা করে যাচ্ছেন। বর্তমান তিনি নাগদাহ ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি নাগদাহ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করার উদ্দেশ্যে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক ওহিমুদ্দিন, ওয়ার্ড যুবলীগ নেতা মাহমুদ হাসান জিনারুল, সফিউদ্দিন, মিঠু, সোহেল, কাজল, রকিবুল, ডিটু শেখ, ইলিয়াস, আব্দুল গাফ্ফার, হাসেম, লিখন, আব্দুল গাফ্ফার রাইহান, শরিফুল, জামাত, সোহেল রানা প্রমূখ।