আলমডাঙ্গা পৌর তিনটি ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি ঘোষনা

আলমডাঙ্গা পৌর সভায় অসমাপ্ত তিনটি ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল সন্ধ্যায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে পৌর সভার ৩টি ওয়ার্ড আওয়ামীলীগের কমিটির ঘোষনা দেওয়া হয়।

কমিটির নাম ঘোষনা অনুষ্ঠানে পৌর আওয়ামীলীগের সভাপতি আবু মুসার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি নাসির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ উজ জামান লিটু বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র হাসান কাদির গনু, ভারপ্রাপ্ত সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি বিশিষ্ঠ শিক্ষানুরাগী ও ব্যবসায়ী লিয়াকত আলী লিপু মোল্লা।

পৌর আওয়ামীলীগের সম্পাদক সিরাজুল ইসলামের উপস্থাপনায় উপস্থিত ছিলেন পৌর আওযামীলীগের প্রচার সম্পাদক রেজাউল হক তবা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা ছাত্রলীগের সভাপতি অ্যাড সালমুন আহমেদ ডন, জেলা যুবলীগের আহŸায়ক কমিটির সদস্য পৌর কাউন্সিলর মতিয়ার রহমান ফারুক, পৌর যুবলীগের সভাপতি আব্দুল গাফফার, যুবলীগ নেতা সাইফুর রহমান পিন্টু প্রমুখ।

সভায় শেষে সর্বসম্মতিক্রমে ২ নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলমকে সভাপতি ও খন্দকার মজিবুল ইসলামকে সম্পাদক, ৮ নং ওয়ার্ডে আসমান আলী মালিথাকে সভাপতি ও দেলোয়ার মোল্লাকে সম্পাদক, ৯ নং ওয়ার্ডে শহিদুল ইসলাম মোল্লাকে সভাপতি ও সাফায়েতুল ইসলামকে সম্পাদক করে পৌর সভার ৩টি ওয়ার্ড আওয়ামীলীগের ৫১ সদস্য করে কমিটির নাম ঘোষনা করেন।

কমিটির নাম ঘোষনা করেন প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সহসভাপতি নাসির উদ্দিন।

-আলমডাঙ্গা প্রতিনিধি