আলমডাঙ্গা সরকারি কলেজের কৃতি শিক্ষার্থী ওয়াতকুলি জান্নাতিকে সংবর্ধনা প্রদান

আলমডাঙ্গা সরকারি কলেজের কৃতি শিক্ষার্থী ওয়াতকুলি জান্নাতি ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে। সরকারি কলেজের শিক্ষার্থী এমন কৃতিত্ব পাওয়ায় কলেজের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে ।

এ সংবর্ধনা সভায় আলমডাঙ্গা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গোলাম সরোয়ার মিঠুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল।

প্রধান অতিথির বক্তব্যে বলেন,- কৃতি শিক্ষার্থী ওয়াতকুলি জান্নাতি ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজে ভর্তি হয়েছে এটি সরকারি কলেজের কৃতিত্ব। এ কলেজ থেকে আরো অনেক মেধাবি শিক্ষার্থী মেডিকেল কলেজ সহ বিভিন্ন ক্যাডারভুক্ত চাকুরির সুযোগ তৈরি করে এমনটাই এ কলেজের শিক্ষকদের খেয়াল রাখতে হবে।

উপস্থিতি অতিথির মধ্যে স্বাগত বক্তব্যে জান্নাতি বলেন, আমি গরিব ঘর থেকে মেডিকেলে ভর্তির সুযোগ পেয়েছি। আমার বাবা একজন সরকারি কলেজে ছোট একটি পদে চাকুরি করেন। আমার বাবা, মায়ের আপ্রাণ চেষ্টায় আজ এতদুর যেতে পেড়েছি। সংবর্ধনা সভায় প্রধান অতিথির হাত থেকে কলেজের পক্ষ থেকে জান্নাতিকে নগত ৬০ হাজার টাকা, একটি মেডিকেল এপ্রোন কাপড় ও একটি ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও, বক্তব্য রাখেন শিক্ষার্থী মোছাঃ নিলুফা ইয়াছমিন এ্যানি।

সভায় সম্প্রতি ষ্ট্রোক জনিক কারনে নিহত শিক্ষক প্রভাষক মোঃ মুরাদ আলীর স্ত্রীর হাতে কলেজের শিক্ষকদের পক্ষ থেকে ১ লক্ষ ২৫ হাজার টাকা প্রদান করা হয়। এ ছাড়াও অন্য একজন অসুস্থ শিক্ষককে ২৫ হাজার টাকা প্রদান করা হয়েছে। অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডঃ সালমুন আহম্মদ ডন,সমাজ সেবা কর্মকর্তা আফাজ উদ্দিন,প্রেসক্লাবের সভাপতি খন্দকার শাহ আলম মন্টু,সাধারণ সম্পাদক খ, হামিদুল ইসলাম,কলেজিয়েট স্কুলের উপাদক্ষ শামিম রেজা, প্রেসক্লাবের সহসভাপতি আতিয়ার রহমান মুকুল।

শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারি অধ্যাপক সৈয়দ মামুন রেজা,খলিলুর রহমান, হাবিবুর রহমান, মাকসুদুর রহমান, ফারুক হোসেন, তাপস রশিদ, কলি খন্দকার, শামিমা খাতুন, আব্দুল মোনায়েম, মহিতুর রহমান, ইকবাল হোসেন, সহ সকল শিক্ষক মন্ডলি।