ওয়ার্ড বাসীর প্রতি সদস্য প্রার্থী জাকির হোসেনের আবেদন

৮নং ধানখোলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডবাসী আমার সালাম ও শুভেচ্ছা নিবেন। অত্যান্ত দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে আপনাদের উদ্দেশ্যে কিছু কথা বলিতে চাই। উক্ত ওয়ার্ডে আগামী ২০ শে অক্টোবর উপ-নির্বাচন হতে যাচ্ছে। এই উপ-নির্বাচনে আমি আপনাদের দোয়া প্রার্থী। উক্ত নির্বাচনে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে আপনাদের সেবা করার সুযোগ করে দিবেন। আগামী ২০ অক্টোবর ২নং ওয়ার্ডের মেম্বার পদে উপনির্বাচনে আপনাদের দোয়া ও সমর্থন চাই। যাহাতে আমি আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে পারি।

প্রিয় ওয়ার্ডবাসী আপনারা জানেন, এই ওয়ার্ডের আমার পিতা মৃত জাফর আলী প্রায় ৩ যুগ সুখে দুঃখে আপনাদের পাশে ছিলেন। হঠাৎ মহান সৃষ্টি কর্তার ডাকে সাড়া দিয়ে আমাদের কে চিরদিনের জন্য এতিম করে এই পৃথিবী ছেড়ে চলে যান। আপনাদের কাছে আমার সবিনয় অনুরোধ আমার পিতার জন্য দোয়া করবেন। আল্লাহ পাক রাব্বুল আলামিন তিনাকে যেন জান্নাত বাসী করেন।

আমি আমার বাবার দেখানো পথে ওয়ার্ডবাসীর সেবা করতে চাই। সুখে দুঃখে তাদের পাশে থাকতে চাই।

প্রিয় ভোটার, নির্বাচনে আমি বিজয়ী হলে আমি আমার বাবার রেখে যাওয়া কাজ গুলো শেষ করতে চাই। সেই সাথে আমার ওয়ার্ডের সকল সমস্যা সমাধান করে আধুনিকায়ন করতে চায়।

প্রশাসনের কাছে আবেদন, স্থানীয় প্রশাসন সহ প্রশাসনের সর্ব মহলের সার্বিক সহযোগিতা কামনা করছি। আগামী ২০ অক্টোবরে উপনির্বাচনে আমার সমর্থকরা ও ভোটার রা যাহাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে যেতে পারে এবং তাহাদের ভোটধিকার প্রদান করিতে পারে সে বিষয়ে সার্বিক সহযোগিতা কামনা করছি।

আমার প্রতিপক্ষরা সব সময় আমার ভোটারদের বিভিন্ন হুমকি ধামকি প্রদান করছে। যাহাতে তারা ভোট কেন্দ্রে যেতে না পারে সে বিষয়ে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত আছে।