করোনা পরিস্থিতিতে দর্শনা নূরানী কিণ্ডার গার্টেন মাদরাসায় চলছে  শিশুদের পরীক্ষা

কোরনা পরিস্থিতিতে বিশ্বস্থমিত। প্রতিদিনই বাড়ছে মৃত্যুর মিছিল। মানুষকে ঘরে রাখতে সরকার গ্রহণ করেছে নানা উদ্যোগ। সরকারি সকল নির্দেশনা অমান্য করে শুধুমাত্র অর্থ হাতিয়ে নেয়ার উদ্দেশ্যে দর্শনার মোহাম্মদপুরে অবস্থিত নূরাণী কিণ্ডার গার্টেনে অনুষ্টিত হচ্ছে প্রথম সাময়িক পরীক্ষা। কর্তৃপক্ষের নির্দেশে অভিভাবক মহল তাদের শিশুদের নিয়ে উপস্থিত হচ্ছে পরীক্ষা কেন্দ্রে।

জানাগেছে, কোরনা পরিস্থিতিতে সরকার ১৬ মে পর্যন্ত লকডাউন ঘোষনা করেছে। মানুষকে নিরাপদে রাখতেই সরকার এ মহতি উদ্যোগ গ্রহণ করেছে। সররকারি আদেশ নিষেধ অমান্য করে দর্শনা পৌর শহরের মোহাম্মদপুরে অবস্থিত নূরাণী কিণ্ডার গার্টেন মাদরাসায় অনুষ্ঠিত হচ্ছে শিশুদের প্রথম সাময়িক পরীক্ষা। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে সরেজমিনে খোজনিতে গিয়ে দেখাযায় শিশু শ্রেণীর ছেলে মেয়েদের বাংলা পরীক্ষা অনুষ্টিত হচ্ছে। শিক্ষক এবং শিক্ষাথর্ীদের মধ্যে স্বাস্থবিধি মানার কোন বালাই নেই।

আর বাহিরে অপেক্ষা করছে অভিভাবকেরা।নৃরানী কিন্ডারগার্ডেনের প্রধান আঃ মালেক নিজের স্বার্থ হাসিল করার জন্য সকল ছাত্র ছাত্রীদের কাছ থেকে হাতিয়ে নিয়েছে ৩৫০ টাক করে। সরকারি আদেশ অমান্য করে মাদরাসায় পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় এলাকাবাসি হতবাক হয়ে পড়েছে। সূত্র আরও জানিয়েছে, প্রতিষ্ঠনটি কিণ্ডার গার্টেন পর্যায়েরর হলেও কর্তৃপক্ষ কওমি মাদরাসার দোহায় দিয়ে কোরনার মধ্যেও ক্লাস নিয়েছে। এ বিষয়ে নৃরানী কিন্ডার গার্ডেনের পিন্সিপাল আঃ মালেক বলেন আমরা এই প্রথম পরিক্ষা নিচ্ছি অভিভাপকদের কথা শুনেই আমরা পরিক্ষা নিচ্ছি সাংবাদিকদের আসার কারনেই আমরা আজ থেকে পনিক্ষা স্হগিত করে দিলাম।###