করোনা বিস্তার রোধে গাংনী সবজি বাজার প্রসার

মেহেরপুরের গাংনী উপজেলার পৌর সবজি বাজার সম্প্রসারণ করা হয়েছে। করোনা বিস্তার রোধে এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এর আগে “মেহেরপুর প্রতিদিন” অনলাইনে গাংনী সবজি বাজারে লোকসমাগমের ভিডিও ভাইরাল হয়। পরে এ বিষয় নিয়ে এমপি সাহিদুজ্জামান খোকন, উপজেলা চেয়ারম্যান এম এ খালেক, পৌর চেয়ারম্যান মোঃ আশরাফুল ইসলামকে অবহিত করা হয়। তারা সকলেই গাংনী সবজি বাজারের হাট নিয়ে আলোচনায় বসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দিলারা রহমানের সাথে।

আলোচনায় তারা সকলে সবজি বাজারটি সমপ্রসারণ করতে একমত হন এবং আজ শনিবার (০৪-০৪-২০২০) ইং তারিখে সবজি বাজারটি সম্প্রসারণ করেন।
এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান এম এ খালেক বলেন, মেহেরপুর প্রতিদিন অনলাইনে গাংনী সবজি বাজারে মানুষের সমাগম দেখে দ্রুতই আমরা তা সম্প্রসারণ করার সিদ্ধান্ত গ্রহন করি যাতে বর্তমানে করোনা ভাইরাস যে ভাবে ছড়িয়ে পড়ছে তা যাতে না ছড়াতে পারে সেজন্য সবজি ব্যবসায়িদের নিরাপদ দুরত্ব বজায় রেখে ব্যবসা করতে বলা হয়েছে।

এ দিকে পৌর মেয়র আশরাফুল ইসলাম মাইকে জনসাধারণকে বাজার সদায় শেষ করার সাথে সাথে বাড়ি ফিরে যেতে অনুরোধ করেন। তিনিও মেহেরপুর প্রতিদিনকে বলেন করোনা বিস্তার প্রতিরোধে গাংনীর পৌর সবজি বাজারটি আমাদের জন্য ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে তাই আমরা সকলে মিলে সবজি বাজারটি সম্প্রসারণ করেছি যাতে করোনা বিস্তার প্রতিরোধ করা যায়।