কার্পাসডাঙ্গায় সড়ক দূর্ঘটনায় ব্যবসায়ী মৃত্যু

দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের চাকুলিয়া – ঠাকুরপুর সড়কে কার্পাসডাঙ্গার পরিচিত  ব্যবসায়ী মোঃ কালাম খাবলী ( ৫৩) সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সুত্রে জানাগেছে, সোমবার সন্ধ্যা ৭ টার দিকে কালাম খাবলী নিজ মোটরসাইকেলযোগে ব্যবসায়ী কাজ সেরে কার্পাসডাঙ্গার দিকে রওনা হয়।

এসময় বিপরীত দিক থেকে একটি করিমন চাকুলিয়া গ্রামে যাচ্ছিলো। এসময় করিমনের সাথে মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কা লাগে। ধাক্কা লাগার কারনে কালাম খাবলী রাস্তার উপরে পড়ে যায়। রক্তাক্ত আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে রাস্তার পাশে রাখে।

পরে স্থানীয়রা কালাম খাবলীর বাড়িতে খবর দিলে পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে কালাম খাবলীকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মাইক্রোযোগে নিয়ে যায় চিকিৎসার জন্য। হাসপাতলে নিয়ে যাবার পর ইমার্জেন্সিতে প্রাথমিক চিকিৎসা নিয়ে ওয়ার্ডে নিয়ে যাবার পরেই তিনি সাড়ে ৯ টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করে বলে জানান পরিবারের লোকজন। প্রচুর রক্ত ক্ষরণে তার মৃত্যুর কারন বলে জানান পরিবারের লোকজন। ।

২ সন্তানের জনক কালাম খাবলী কার্পাসডাঙ্গার খাবলী পাড়ার মৃত আলী খাবলীর ছেলে। তিনি বিলে মাছের ব্যবসা ছাড়া বিভিন্ন ব্যবসার সাথে জড়িত। কালাম খাবলী ২০১১ ও ২০১৬ সালে কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ১ নং ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্দ্বী করেছিলেন। আগামী কাল মৃতব্যক্তির জানাযা শেষে দাফনকার্য সম্পন্ন করা হবে বলে মৃত ব্যক্তির পারিবারিক সুত্রে জানাগেছে।