কালীগঞ্জে সড়ক দুর্ঘটনা রোধে মানববন্ধন ও লিফলেট বিতরণ

নিরাপদ সড়ক ও সড়ক সংস্কারের দাবিতে ঝিনাইদহের কালীগঞ্জে মানববন্ধন ও সচেতনমূলক লিফলেট বিতরণ করেছে নিরাপদ সড়ক চাই, কালীগঞ্জ উপজেলা শাখার সদস্যরা।
আজ সোমবার বেলা ১১টার দিকে নিরাপদ সড়ক চাই কালীগঞ্জ শাখার আয়োজনে সড়কের দুর্ঘটনা রোধে মেইন বাসস্ট্যান্ডের হোটেল ধানশিঁড়ির সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বক্তব্য রাখেন, বারবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মেজবা উদ্দিন, কালীগঞ্জ ফায়ার সার্ভিসের অফিসার শেখ মামুনুর রশিদ, কালীগঞ্জ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মনিরুজ্জামান রিংকু।

নিরাপদ সড়ক চাই কালীগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক ও আরটিভির ঝিনাইদহ জেলা প্রতিনিধি শিপলু জামান, নিসচা ১ নং যুগ্ম আহ্বায়ক মিশন আলী, ২ নং যুগ্ম আহবায়ক তানজির রহমান তকি ও ছাত্র সংগঠন আওয়াজের সভাপতি অরাভ, সপ্ন ছোঁয়া ফাউন্ডেশনের সভাপতি ফিরোজ আহমেদ।

মানববন্ধন শেষে যানবাহনে জন সচেতনমূলক লিফলেট বিতরণ করে বারোবাজার হাইওয়ে থানা পুলিশ, কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও নিসচার সদস্যরা।
এসময় হেলমেট ও লাইসেন্স বিহীন মোটরসাইকেল চালকদের সতর্ক করে হাইওয়ে থানা পুলিশ।

মানববন্ধনে বক্তারা বলেন, খুলনা-কুষ্টিয়া মহসড়কের গড়াই, রূপসাসহ অন্যান্য পরিবহনের দানবীয় গতি বন্ধ করা, ফিটনেসবিহীন গাড়ি চলাচল বন্ধসহ মহাসড়কে তিন চাকার অবৈধ যানবাহন বন্ধ ও মহাসড়কের ব্লাইন্ড স্পট গুলোর সংস্কারের দাবি জানান।

এক টাকার জীবন সংগঠনের সমন্বয়ক মোস্তফা ইবনে মাসুদ এই মানববন্ধনের উপস্থাপনা করেন।