কুমারখালির পাহাড়পুরে স্কুলের সীমানায় মাদকের কেনাবেচা ও সেবন! উদ্বীগ্ন অভিভাবকরা

কুষ্টিয়ার কুমারখালিতে এক স্কুলের নৈশ প্রহরীর নেতৃত্বে স্কুল চত্বরে মাদকের রমরমা ব্যবসায়ের অভিযোগ উঠেছে। জানা যায়, কুমারখালি উপজেলার চাপড়া ইউনিয়নের পাহাড়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সীমানায় প্রতিদিন সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত চলে এ মাদক ব্যবসা ও সেবন। এতে করে এলাকার উঠতি তরুণ ও যুবকেররা এই মাদকের করালগ্রাসে ধ্বংস হয়ে যাচ্ছে।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, পাহাড়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরী সাজ্জাদুর রহমান সজল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী লাল্টুকে সাথে নিয়ে এ মাদকের রমরমা ব্যবসা চালিয়ে যাচ্ছে।

স্থানীয় সজিব, হাসান, রকি, ফিরোজসহ বিভিন্ন তরুণ ও যুবকেরা মাদকের নেশায় আসক্ত হয়ে বিপথে চলে গেছে। এতে করে এলাকার বাসিন্দারা তাদের কোমলমতি সন্তানদের বিপথ থেকে ফেরাতে হিমশিম খাচ্ছে।

এদিকে স্থানীয় একটি সুত্র জানিয়েছে, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের কাছে এলাকার বাসিন্দারা এই মাদকের কেনাবেচা বন্ধে অনুরোধ জানিয়েও কোন সুরাহা হয়নি। পাহাড়পুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সাইফুল ইসলামের কাছে জানতে চাইলে তিনও জানান, মাদক ব্যবসায়ীরা একটা বড় সিন্ডিকেট।

স্কুল চত্বরে মাদকের কেনাবেচা বন্ধ করার জন্য বলা হলেও তারা বন্ধ না করে আমাকে প্রাণনাশের হুমকি দেয়। মাদকের এই কুফল থেকে ফেরানোর উদ্যোগ নিতে জেলা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছে স্থানীয় সচেতন মহল।