কুষ্টিয়ায় দৈনিক দিনের খবর পত্রিকার উদ্যোগে ভাইরাস নাশক স্প্রে কর্মসূচি অনুষ্ঠিত

কুষ্টিয়ায় দৈনিক দিনের খবর পত্রিকার উদ্যোগে বিভিন্ন যানবাহনে ভাইরাস নাশক স্প্রে কর্মসূচি পালিত হয়েছে।

গতকাল বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত শহরের শাপলা চত্বরে এ কর্মসূচি পালন করা হয়। শহরে আসা বিভিন্ন ভ্যান,রিক্সা, ইজি বাইক, মোটর সাইকেল সহ বিভিন্ন যানবাহনে এ ভাইরাস নাশক স্প্রে করা হয়।

এসময় এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন দৈনিক দিনের খবরের উপদেষ্টা ও কুষ্টিয়া চেম্বার অব কমার্সের সহ-সভাপতি এস এম কাদেরী শাকিল, কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক দিনের খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক ফেরদৌস রিয়াজ জিল্লু, যমুনা টেলিভিশনের কুষ্টিয়া প্রতিনিধি মাহাতাব উদ্দিন লালন, দৈনিক দিনের খবর পত্রিকার পরিচালনা পর্ষদের সহ সভাপতি আরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, কোষাধ্যক্ষ আব্দুল মোমিন, ক্রীড়া সম্পাদক মোস্তাফিজুর রহমান (লিটন), সাংগঠনিক সম্পাদক রাসেল পারভেজ, যুগ্ম সম্পাদক বনি ইসরাঈল সিদ্দিকী, ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুর রাজ্জাক সহ ব্যবসায়ী ও স্থানীয় ব্যক্তিবর্গ।

এসময় স্প্রে-র পাশাপাশি সবাইকে সচেতনা মূলক বক্তব্য দেওয়া হয়। বক্তারা বলেন, করোনা ভাইরাস থেকে সবাইকে সচেতন হতে হবে। নিজ নিজ জায়গা বা ব্যবহিত জিনিসপত্র ভাইরাস নাশক স্প্রে দিয়ে পরিস্কার করতে হবে। দুই হাত পরিস্কার রাখতে হবে এবং সব সময় সচেতন থেকে চলাফেরার আহ্বান জানান।