কুষ্টিয়ায় ‘বন্ধু’ সংগঠনের সেলাই মেশিন বিতরণ

কুষ্টিয়ায় অস্বচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে শহরের ৬ নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব সেলাই মেশিন হস্তান্তর করা হয়। “এসো একসাথে রাখি হাত” স্লোগানে কুষ্টিয়ার ‘বন্ধু’ সংগঠন দুস্থ অসহায় পরিবার পুনর্বাসন প্রকল্পের আওতায় তিনটি অসহায় দরিদ্র পরিবারকে স্বাবলম্বী করে তুলতে এসব সেলাই মেশিন বিতরণ করে। বন্ধু সংগঠনের অন্যতম সদস্য রোটারীয়ান ওবায়দুর রহমানের সভাপতিত্বে এ সময় বন্ধু সংগঠন, কুষ্টিয়ার আঞ্চলিক প্রতিনিধি মোঃ মিজানুর রহমান কলিন, মোঃ মেহেদী হাসান, মোঃ মামুনুর রহমান মামনু, মোঃ শফিকুর রহমান টনা, শেখ মোঃ আবু হায়দার লিপু ও মোঃ আশরাফুল ইসলাম টিটু, এ্যাডভোকেট শেখ আজিজ আহমেদ পলাশ প্রমুখ উপস্থিত ছিলেন।
সেলাই মেশিন পেয়ে বিধবা আফরোজা খাতুন বলেন- আমার স্বামীর অসুস্থতার কারণে সংসারের উপার্জন করার মতো অবস্থা নেই। বর্তমানে কোন রকম খেয়ে না খেয়ে বেঁচে আছি। এখন আমাকে দেয়া সেলাই মেশিন দিয়ে কিছুটা হলেও আয় করে সংসার চালাতে পারবো।
বন্ধু সংগঠনের অন্যতম সদস্য রোটারীয়ান ওবায়দুর রহমান বলেন, বিদেশে অবস্থানরত বন্ধুদের সহযোগিতা ও পরিচালনায় একটি অলাভজনক প্রতিষ্ঠান হিসেবে ‘বন্ধু’ সংগঠন করেছি। আমরা এই সংগঠনের মাধ্যমে সমাজের উন্নয়নে কাজ করে যাচ্ছি। এর আগে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছি। আজকে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে এবং এই কার্যক্রম অব্যাহত থাকবে।