কুষ্টিয়ায় সেপটিক ট্যাংকে নেমে দুই রাজমিস্ত্রির মৃত্যু

কুষ্টিয়ায় টয়লেটের সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে সাদেক আলী (৪০) ও মানিক হোসেন (৩০) নামের দুই রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে।

শুক্রবার (৭ মে) সকাল ৭টার দিকে সদর উপজেলায় পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের যুগিয়া কদমতলা এলাকার
আমিরুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত সাদেক আলী মিরপুর উপজেলার তালবাড়িয়া ইউনিয়নের পশ্চিম গোবিন্দপুর গ্রামের মৃত স্বামীর মল্লিকের ছেলে। আর নিহত মানিক হোসেন সদর উপজেলার হরিপুর ইউনিয়নের হরিপুর গ্রামের মন্ডলপাড়া এলাকার রুহুল আমিনের ছেলে।
তারা দুজনেই রাজমিস্ত্রির কাজ করতেন। এই মর্মান্তিক দুর্ঘটনা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে যুগিয়া কদমতলা এলাকায় মৃত মাহাতাব উদ্দিনের ছেলে আমিরুল ইসলামের নতুন ভবনের সেপটিক ট্যাংকের কাজ করতে যান রাজমিস্ত্রি মানিক। কিছুক্ষণ পর তার সাড়াশব্দ না পেয়ে সাদিক সেপটিক ট্যাংকের ভেতরে ঢোকেন। তিনি ট্যাংক থেকে মানিকের নিথর দেহ ওপরে তুলে আনেন। এ সময় সাদিকও মাটিতে লুটিয়ে পড়ে মৃত্যুবরণ করেন।

পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিত হন। ঘটনাস্থল থেকে কুষ্টিয়া মডেল থানা পুলিশ মানিক ও সাদিকের মরদেহ উদ্ধার করে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শওকত কবির বলেন, মানিক ও সাদিক যুগিয়া কদমতলা এলাকায় আমিরুল ইসলামের বাড়িতে সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে নিহত হয়েছেন। তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।