কুষ্টিয়া মহাশ্মশানের কার্যনির্বাহী পরিষদ'র কমিটি গঠন

কুষ্টিয়া মহাশ্মশানের কার্যনির্বাহী পরিষদ’র কমিটি গঠন

কুষ্টিয়া মহাশ্মশানের (শ্রীঁমৎ বাবা বাচ্চাগিরী সিদ্ধাশ্রম) কার্যনির্বাহী পরিষদ (২০২৩-২০২৬)’র কমিটি গঠন করা হয়েছে। গতকাল  বুধবার এ কমিটি ঘোষনা করা হয়।

এতে দুই টি প্যানেল অংশগ্রহণ করলেও একটি প্যানেলে ত্রুটি বিচু্যতি থাকায় অন্য একটি প্যানেলকে নির্বাচিত করে নির্বাচন কমিশন।

কমিটির একটি প্যানেলের সভাপতি শ্রী নরেন্দ্রনাথ সাহা এবং আরেকটি প্যানেলের সভাপতি বিশ্বনাথ সাহা বিশু।
তবে বিশ্বনাথ সাহা বিশুর প্যানেলের ২৫জন সদস্যের নামে ভুল থাকা এবং প্রবীর কুমার সাহা নামে এক কার্যনির্বাহী পরিষদের সদস্য ভারতে অববস্থান করায় তার স্বাক্ষর জাল করায় বিভিন্ন ত্রুটির কারনে শ্রী নরেন্দ্র নাথ সাহা প্যানেলকে বিজয়ী ঘোষনা করেন। নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন মানিক কুমার ঘোষ।

কমিটিতে শ্রী নরেন্দ্র নাথ সাহাকে সভাপতি এবং স্বপন কুমার দে কে সাধারন সম্পাদক করে ৫১ জন কার্যনির্বাহীর নাম ঘোষনা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলো, সহ-সভাপতি স্বপন কুমার নাগ চৌধুরী, বিপ্রজিৎ কুমার বিশ্বাস, বিমল কুমার সন্যাসী,তারা দাস ভৌমিক, ধীরাজ কুমার সাহা, মৃণাল কান্তি সাহা, আনন্দ শর্মা, যুগ্ম সাধারন সম্পাদক নিলয় কুমার সরকার ও ডা: রমা প্রসাদ দে, সহ-সম্পাদক ডা: উৎপল কুমার সেনগুপ্ত, বুদ্ধদেব কুন্ডু, কোষাধ্যক্ষ বাবুল কুমার কুন্ডু, সহ কোষাধ্যক্ষ সুরেশ খেতান, সাংগঠনিক সম্পাদক প্রবোধ কুমার পাল, সহ-সাংগঠনিক সম্পাদক দীপক কুমার সরাফ ও শংকর কুমার পাল, দপ্তর সম্পাদক দেবেন্দ্র নাথ বিশ্বাস, মহিলা বিষয়ক সম্পাদক বিথী রাণী কর্মকার, সহ-মহিলা বিষয়ক সম্পাদক ঝুনা রানী, প্রচার সম্পাদক সুহাস কুমার রায়, , সহ-প্রচার সম্পাদক বিকাশ কুমার শিকদার, স্বাস্থ্য ও সমাজক কল্যাণ বিষয়ক সম্পাদক মহেন্দ্র কুমার আগরওয়ালা, সৎকার বিষয়ক সম্পাদক চন্দন সরকার, সহ-সৎকার বিষয়ক সম্পাদক শ্রী রতন লাল, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ননী গোপাল বিশ্বাস ও আইন বিষয়ক সম্পাদক শঙ্কর কুমার দত্ত। এছাড়াও কার্যকরী সদস্য হলো বিজয় কুমার কেজরীওয়াল, স্বপন কুমার ঘোষ, শ্রী নিমাই চন্দ্র দত্ত, অজিত কুমার দাস, দুলাল কুমার কুরী,বিষ্ণুপদ দাস, প্রভাস চন্দ্র দাস, গণেষ চন্দ্র কর্মকার, নন্দ গোপাল বিশ্বাস, শংকর বিশ্বাস, কিশোর কুমার সিকরীয়া, অশোক নন্দী, রতন পাড়ই, শ্রী স্বজন কুমার খেতান, শিশির কুমার পাল, অঞ্জন বিশ্বাস, অজিত কুমার বিশ্বাস, শ্রী প্রদীপ কুমার সারাওগী, প্রহলাদ কুন্ডু, শ্যামল কুমার কর, ব্যোমকেম মজুমদার (বঙ্কু) ও বিষ্ণ কুমার শিকরিয়া।

আগামী ১৯ মে সন্ধ্যঅ ৭টায় মহাশ্মশান চত্বরে এই কমিটির প্রথম কার্যনিবাহী পরিষদের সভা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সভাপতি শ্রী নরেন্দ্র নাথ সাহা।