কৃষকের ধান কেটে দিলো মেহেরপুর জেলা যুবলীগ

করোনাভাইরাস মহামারীর কারণে লকডাউনে অর্থ ও শ্রমিক সংকটের কারণে জমির পাকা ধান কাটতে পারছিলেন না মেহেরপুর পৌর এলাকার কায়েম কাটা মোড় এলাকার কৃষক আসকার আলী। ক্ষেতেই ধান নষ্ট হওয়ার উপক্রম হচ্ছিল। এ সময় মেহেরপুর জেলা যুবলীগের আহ্বায়ক ও মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন এর কাছে সহযোগিতা চাইলে জেলা পর্যায়ের নেতাকর্মী নিয়ে সেখানে ছুটে যান।

বুধবার দুপুরের দিকে জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন নেতৃত্বে কৃষক আসকার আলীর পৌনে দুই বিঘা জমির ধান কেটে দেন যুবলীগের নেতা কর্মীরা।

এ সময় মেহেরপুর জেলা যুবলীগের আহ্বায়ক ও মেহেরপুর পৌর সভার মেয়র মাহফুজুর রহমান রিটন বলেন, বাংলাদেশে কৃষিবান্ধব দেশ এই করোনা ভাইরাসের কারণে অনেক কৃষক আছে যারা ধান কেটে ঘরে তুলবে সে ক্ষমতাও নেই তাই প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদকের আহব্বানে আমরা মেহেরপুর জেলা যুবলীগ মানবতার সেবাই কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, আমরা মেহেরপুর সদর উপজেলার মুজিব নগর এবং গাংনী উপজেলার প্রতিটা ইউনিয়নে আমরা নির্দেশ দিয়েছি যদি কোনো কৃষকের ধান কাটা নিয়ে কোনো সমস্যা হয় তাহলে বিনা খরচে ধান গুলো কেটে দেওয়ার জন্য।

এসময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, কাউন্সিলর আল মামুন, জেলা যুবলীগের অন্যতম সদস্য সাজেদুর রহমান সাজু, হিরক, শাজাহান সহ যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।