কোটচাঁদপুরে অসহায় মানুষের মাঝে ইউপি সদস্য নাসিরের খাদ্য সামগ্রী বিতরণ

ঝিনাইদহের কোটচাঁদপুরে করোনা পরিস্থিতির সংক্রমণ প্রতিরোধে কর্মহীন, দরিদ্র, অসহায়, দিনমজুর শ্রমজীবী মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রেখেছেন উপজেলার কুশনা ইউনিয়নের ইউপি সদস্য ও সেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ন-সম্পাদক বিএম নাসির উদ্দীন।

মঙ্গলবার (২১ এপ্রিল) বিকালে জালালপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে নিজস্ব অর্থায়নে ও জালালপুর যুবসমাজের সহযোগিতায় কুশনা ইউনিয়নের বিভিন্ন গ্রামের হতদরিদ্র অসহায় ৪’শ পরিবারকে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি।

এসময তিনি বলেন, দেশের করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা মানতে দিনমজুর শ্রমজীবী মানুষরা কর্মহীন হয়ে পড়ায় মানবতার জীবন-যাপন করছে। ফলে এইসব কর্মহীন, দরিদ্র, অসহায়,দিনমজুর শ্রমজীবীদের পাশে দাড়ানো আমাদের সবারই দায়িত্ব। তিনি বলেন, ইউপি সদস্য বিএম নাসির উদ্দীন অসহায় এইসব মানুষের হাতে খাবার তুলে দিয়ে মানবসেবার নজীর দৃষ্ঠান্ত রাখছেন। শুধুমাত্র জনপ্রতিনিধি না! , সংকটময় এই পরিস্থিতিতে আমাদের সবারই এগিয়ে আসতে হবে।