কোটচাঁদপুরে বৈদেশিক কর্মসংস্থানের সংবাদ সম্মেলন

ঝিনাইদহের কোটচাঁদপুরে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয়ের সহযোগিতায় স্থানীয় উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি প্রশিক্ষণ ব্যুরোর সহকারি পরিচালক সমিতা রানী মজুমদার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মোঃ রুস্তম আলী, কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা, ইউপি চেয়ারম্যান নওশের আলী নাসিরসহ কোটচাঁদপুর উপজেলায় কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

সংবাদ সম্মেলনে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয় কর্তৃক ১৬টি দেশে পুরুষকর্মী প্রেরণের অভিবাসন ব্যয় এবং স্থানীয় জেলা প্রশাসকের কার্যালয়ে মালয়েশিয়া, সৌদি আরব ও কাতারের ভিসা পরিক্ষার বিষয়ে অবগত করা হয়। সেই সাথে হয়রানি বন্ধ করতে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানের ডাটাবেজ তৈরী করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।