কোটচাঁদপুরে মোটরসাইকেল ছিনতাই

ঝিনাইদহের কোটচাঁদপুর-সাফদারপুর সড়কে দেশীয় অস্ত্র হাতে মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।
রবিবার (২৬জুলাই) ভোর ৫টার দিকে কোটচাঁদপুর-সাসফদারপুর সড়কে অবস্থিত পুলিশ বক্সের অদূরে ডেঞ্জার জোন বলে খ্যাত বেলেমাঠ এলাকায় এঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারীরা দেশীয় অস্ত্রের মুখে দুই মোটরসাইকেল আরোহীকে গাছের সাথে হাত পা ও মুখ বেঁধে একটি মোটরসাইকেল, ২টি মোবাইলফোন ও নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগীরা কোটচাঁদপুর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
ভুক্তভোগী জীবননগর উপজেলার খয়েরহুদা গ্রামের মৃত রবিউল হকের ছেলে রুহুল আমিন জানান, রবিবার ভোর ৫টার দিকে সে ও তার বন্ধু সজ্জেদ আলী নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ব্যবসায়ীক প্রয়োজনে কালিগঞ্জের নলডাঙ্গা বাজারের উদ্দেশ্যে রওনা দেই। পথমধ্যে কোটচাঁদপুর-সাসফদারপুর সড়কের বেলেমাঠ এলাকায পৌঁছালে হাফপ্যান্ট পরিহিত সশস্ত্র ৪/৫ জন দুষ্কৃতকারীরা মোটরসাইকেলের গতিরোধ করে।
পরে তাদেরকে পার্শ¦বর্তী একটি মেহগনী বাগানে নিয়ে হাত পা ও মুখ বেঁধে একটি ১শ ’সিসির (চুয়াডাঙ্গা-হ-১৩-৫৩০১) নাম্বারের মোটরসাইকেল ২টি মোবাইল ফোন ও নগদ ৯’শ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে মাঠে যাতায়াতকারী এক কৃষক তাদেরকে উদ্ধার করে। এ ঘটনায় রুহুল আমিন বাদী হয়ে রবিবার সকালে কোটচাঁদপুর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।
এব্যাপারে কোটচাঁদপুর থানার ডিউটি অফিসার এসআই আব্দুল মান্নান জানান, মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনায় লিখিত অভিযোগ হয়েছে। ঘটনাটি ভোরের দিকে হওয়ায় বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থ নেওয়া হবে। সেই সাথে দুষ্কৃতকারীদের ধরতে পুলিশি অভিযান অব্যহত রয়েছে। এদিকে রাতে এই সড়কে কোটচাঁদপুর থানাধীন সাফদারপুর পুলিশ ক্যাম্প নিয়মিত টহল দিলেও প্রায়ই ডাকাতি-ছিনতাইয়ের ঘটনা ঘটছে।