কোটচাঁদপুরে হোটেলের গ্যাস সিলিন্ডারে অগ্নিকাণ্ড অল্পের জন্য রক্ষা পেলেন সাবেক এমপি

ঝিনাইদহের কোটচাঁদপুরে গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ হয়ে খাবার হোটেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় অল্পের জন্য রক্ষা পেয়েছেন ঝিনাইদহ-৩ আসনের সাবেক এমপি ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক নবী নেওয়াজ।
এ সময় দলীয় নেতা-কর্মী ছাড়াও থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম ও ইউপি চেয়ারম্যান আবদুল মতিন প্রাণে রক্ষা পেয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকালে স্থানীয় মেইন বাসস্ট্যান্ডের সুইট হোটেল এন্ড রেস্টুুরেন্টে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে কোটচাঁদপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।
হোটেল মালিক আব্দুর রহিম জানান, গতকাল বৃহস্পতিবার বিকালে আমার মালিকানাধীন সুইট হোটেল এন্ড রেস্টুরেন্টের প্রবেশ মুখে গ্যাস সিলিন্ডারের পাইপ লিকেজ হয়ে হটাৎ অগ্নিকাণ্ড ঘটে।
এ সময় হোটেলের মধ্যে সাবেক সংসদ সদস্য অধ্যাপক নবী নেওয়াজ, থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম ও ইউপি চেয়ারম্যান আবদুল মতিনসহ স্থানীয় আ. লীগের নেতা-কর্মীরা অবস্থান করছিল। হটাৎ অগ্নিকাণ্ডে সবাই আতঙ্কিত হয়ে হোটেলের পিছনের দরজা দিয়ে বের হয়ে যায়। পরে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম জানান, নেতা-কর্মীদের সাথে নিয়ে সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজসহ আমি সুইট হোটেল এন্ড রেস্টুরেন্টে বসে চা খাচ্ছিলাম।
এ সময় হটাৎ গ্যাস সিলিন্ডারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ওসি জানান, বড় কোন দুর্ঘটনা না ঘটে অল্পের জন্য সবাই রক্ষা পেয়েছেন।