কোটচাঁদপুরে ১৮ কোটি টাকা ব্যায়ে সড়ক সংস্কার কাজের উদ্বোধন

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার চাঁদপাড়া-তালিনা-জালালপুর-তালশার বাজার-দোড়া-লক্ষীপুর ও খালিশপুরের দীর্ঘ ২৫ কিলোমিটার সড়ক ১৭ কোটি ৯৯ লক্ষ টাকা ব্যায়ে সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে।

পিএমপি (ম্যাজোর) এর অর্থায়নে এবং সড়ক ও জনপথ বিভাগের বাস্তবায়নে গতকাল বুধবার বিকালে খালিশপুর বাজারের গবিন্দপুর মোড়ে মোড়ক উম্মোচন করে সড়ক উন্নয়নের কাজের উদ্বোধন করেন, ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল।

পরে সাফদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে স্থানীয় আঁখ সেন্টার ঈদগাহ ময়দানে এক উদ্বোধনী জনসভা অনুষ্ঠিত হয়।

সাফদাপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওশের আলী নাসিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সদস্য অ্যাড. শফিকুল আজম খাঁন চঞ্চল।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া সড়ক সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল, ঝিনাইদহ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী জিয়াউল হায়দার, কোটচাঁদপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শরিফুন্নেছা মিকি, সাধারণ সম্পাদক শাহাজান আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম বাবলু, যুগ্ন-সম্পাদক সামাউল হক লাড্ডু, সাফদারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো: খালিদ হোসেন, দোড়া ইউপি চেয়ারম্যান কাবিল উদ্দীন বিশ্বাস, ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান খাঁন, ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, পৌর আওয়ামী লীগের যুগ্ন-আহ্বায়ক শহীদুজ্জামান সোলিম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার তাজুল ইসলাম, দোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, মুক্তিযোদ্ধা কায়দার রহমানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মেপ্র/আরপি