কোটচাঁদপুর ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

কোটচাঁদপুরে রবি/২০২২-২৩ মৌসুমে প্রণোদনা কর্মসুচির আওতায় ২৩ শ চাষিকে বোরো (উফসী ও হাইব্রিড) ধানের উৎপাদন ও আবাদ বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা সম্মেলন কক্ষ থেকে এ সব বিতরন করা হয়।

অনুষ্ঠানে নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ সভাপতিত্ব করেন। কৃষি সম্পসারন অফিসার হুমায়ূন কবিরের সঞ্চালনায়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মহাসিন আলী।

এ সময় সার বীজ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, উপজেলা ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি খাতুন, উপজেলা আওয়ামিলীগের সহ-সভাপতি নূরুল ইসলাম খান বাবলু, সহ-সভাপতি ফারজেল হোসেন মন্ডল, সহ-সভাপতি লুৎফর রহমান, বীর মুক্তি যোদ্ধা সাবেক কমান্ডার তাজুল ইসলাম, সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জয় কুমার, এলাঙ্গী ইউনিয়ন চেয়ারম্যান মিজানুর রহমান খান,পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী আলমগীর হোসেন প্রমুখ।

এ সময় প্রত্যেকে চাষীর মাঝে ১০কেজি ডিএপি,১০ কেজি পটাশ, ৫কেজি ধানের বীজ প্রদান করা হয়। সে সময় আরো উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী সহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।