কোটচাঁদপুর বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কোটচাঁদপুর বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ঝিনাইদহের কোটচাঁদপুরে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে উপজেলা ও পৌর বিএনপি । বৃহস্পতিবার সকলে স্হানীয় উপজেলা বিএনপির কার্যলয়ে প্রতিষ্ঠা বর্ষিকী পালন করা হয়।

এই উপলক্ষ্যে দলটি বিভিন্ন কর্মসূচির আয়োজন করেন। যার মধ্যে ছিল জাতীয়, ও দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা, ও দোয়া মহাফিল। কর্মসূচি পালনে স্হানীয় নেতা কর্মীরা সকাল ৮.০০টায় দলীয় কার্যলয়ে জড়ো হতে থাকে। এর পর জাতীয়, ও দলীয় পতাকা উত্তোলন,করা হয়। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

সভায় সভাপতিত্ব করেন কোটচাঁদপুর পৌর বিএনপির সভাপতি এস কে এম সালাহউদ্দীন বুলবুল সিডল। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটি সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আমিরুজ্জামান খান শিমুল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা বিএনপির সভাপতি অধ্যপক আব্দুর রাজ্জাক,সাভেক জেলা বিএনপির সহ সভাপতি মোঃ আবু বক্কর বিশ্বাস পৌর বিএনপির সাধারণ সম্পাদক আবুল কাশেম, উপজেলা বিএনপির সাংগাঠনিক সম্পাদক হারুন অর রশিদ, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মীর্জা টিপু।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহ সভাপতি মোঃ সাইফুল ইসলাম মিন্টু, যুগ্ন সহ সাধারণ সম্পাদক মোঃ আলমগীর খান,উপজেলা বিএনপির তত্ব ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মঈন উদ্দিন খান, পৌর বিএনপি তত্ব ও গবেষণা বিষয়ক সম্পাদক রায়হান উদ্দিন।অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কোটচাঁদপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ লিয়াকত আলী।