গাংনীতে এডিপি ও উন্নয়ন কাজ বাস্তবায়নের লক্ষ্যে লটারী অনুষ্ঠিত

গাংনী উপজেলায় ২০২০-২০২১ অর্থ বছরে (সাধারন থোক) এডিপি উপজেলা পরিষদ উন্নয়ন তহবিলের অর্থায়নে ২০ টি গ্রুপের কার্য ও পণ্য ক্রয়ের জন্য স্থানীয় সরকার অধিদপ্তরের আওতায় তালিকাভুক্ত ঠিকাদারী প্রতিষ্ঠানের মাধ্যমে বাস্তবায়নের লক্ষ্যে লটারীর মাধ্যমে ঠিকাদার নির্বাচন করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টার সময় উপজেলা সম্মেলন কক্ষে সকল ঠিকাদার প্রতিষ্ঠানের সম্মুখে লটারীর মাধ্যমে বিভিন্ন প্যাকেজ নির্বাচন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ এর সভাপতিত্বে লটারী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন। লটারী অনুষ্ঠানে প্রথমেই শুভেচ্ছা বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী মো. গোলাপ আলী শেখ।
উপজেলা প্রকৌশলী জানান, ২০ টি প্যাকেজে সর্বমোট এডিবি বরাদ্দ ৬০ লাখ ৯৫ হাজার টাকা এবং উন্নয়ন বরাদ্দ ৩৬ লাখ ৫০ হাজার সর্বমোট এডিপি ও উন্নয়ন টাকা ৯৭ লাখ ৪৯ হাজার ১ শত টাকা।
অনুষ্ঠানে উপজেলা প্রকৌশল অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ , জেলা ও উপজেলা পর্যায়ের সকল ঠিকাদার প্রতিষ্ঠানের ঠিকাদারবৃন্দ উপস্থিত ছিলেন।