গাংনীতে কর্মহীনদের মাঝে সরকারি ত্রাণ বিতরণকালে এম এ খালেক

করোনা পরিস্থিতিতে সারা বিশ্বের ন্যায় আমাদের দেশও আজ এক কঠিন সংকটের মধ্যে পড়েছে। তবে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে এখন পর্যন্ত মহান রাব্বুল আলামীনের রহমতে আমাদের দেশের মানুষ ভাল আছে।

শনিবার সকাল থেকে গাংনী পৌর এলাকার ৬ নং, ৯নং ওয়ার্ড এলাকার ও কর্মহীন মোটরসাইকেল মেকানিকদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খাদ্য সহায়তা বিতরণ কালে এ কথা বলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এখালেক। তিনি বলেন, আজ দেখা যাচ্ছে অনেকেই আছেন যাদের সামর্থ্য আছে মানুষকে সহায়তা করা অথচ তারা আজ ঘরের ভিতরে।

তারা ইচ্ছা করলেই পারেন সরকারের পাশাপাশি মানুষের পাশে দাঁড়াতে। উপজেলা চেয়ারম্যান এম এ খালেক বলেন, আমরা শুধু প্রধানমন্ত্রীর ত্রাণের দিকে চেয়ে না থেকে আসুন যার যতটুকু সামর্থ রয়েছে ততটুকু নিয়েই মানুষের পাশে দাঁড়াই। সরকারি ত্রাণ তহবিল থেক আজ মোট ১শ’৩৩ জনের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। এ সময় পৌর আওয়ামী লীগের সভাপতি সানোয়র হোসেন বাবলু, সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবু সহ স্থানীয় নেতা কর্মীবৃন্দরা উপস্থিৎ ছিলেন।