গাংনীতে কৃষক লীগের আলোচনা সভা ও শপথ অনুষ্ঠিত

মেহেরপুরের গাংনী উপজেলা কৃষকলীগের আয়োজনে বিজয় দিবসে আলোচনা সভা ও শপথ পাঠ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল সাড়ে ৪টার সময় গাংনী কাচা বাজার সংলগ্ন গরুর হাটে এ আলোচনা সভা ও শপথ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক।
অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি মাহাবুবুল আলম শান্তি ও প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন।

উপজেলা কৃষকলীগের সভাপতি মোশাররফ হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা কৃষক লীগ সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, পৌর কৃষক লীগ সভাপতি বদরুল আলম, সাধারণ সম্পাদক আছাল উদ্দীন, ওয়ার্ড কাউন্সিলর নবীর উদ্দীন।

জেলা কৃষক লীগ নেতা মশিউর রহমান পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি তোহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক বিপ্লব হোসেনসহ কৃষক লীগের বিভিন্ন ইউনিট নেতৃবৃন্দ।

শেখ হাসিনার নেতৃত্বে দুর্নীতি, মাদক ও মজুতদারদের বিরুদ্ধে চলমান শুদ্ধি অভিযানের সাথে একাত্বতা প্রকাশ করে এর বিরুদ্ধে লড়াই ও দেশকে দূর্নীতি মুক্ত করতে নেতা কর্মীরা শপথ বাক্য পাঠ করেন।

-গাংনী প্রতিনিধি