গাংনীতে গাঁজাসহ ১০ মাদক সেবী গ্রেফতার

মেহেরপুরের গাংনীতে পৃথক অভিযানে ১০ মাদক সেবীকে গ্রেফতার পুলিশ।
শনিবার বিকাল থেকে রাত্রি পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে পীরতলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই বাবলু। এসময় তাদের কাছ থেকে ১শ’৭০ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের সরাঞ্জাম উদ্ধার করা হয়।
গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান, কাজিপুর মাঠপাড়ার জনৈক খেদু ফরাজির কাঁঠাল বাগানে মাদক সেবন করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কুষ্টিয়া জেলার দৌলৎপুর উপজেলার তেকালা গ্রামের শরিফুল ইসলামের ছেলে আল হাসান (৩৫),কাজিপুর মাঠপাড়ার শরিফুল রইসলামের ছেলে মহন,একইপাড়া আব্দুল্লাহর ছেলে সুনারুল,সামাদের ছেলে নয়ন,আজিমুদ্দীনের ছেলে তরিকুলকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৭০ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের সরাঞ্জাম উদ্ধার করা হয়। এ ঘটনায় গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে মামলা নং ০৮ তাং ০৪.০৭.২০২০ ইং।
অপরদিকে কাজিপুর মন্ডলপাড়ার মজিরুদ্দীনের ছেলে রেজাউলের বাড়িতে মাদক সেবনের আসর বসেছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রেজাউল সহ হাজিপাড়ার আজিমের ছেলে সোহেল রানা,পোষ্ট অফিস পাড়ার রফিকুল ইসলামের ছেলে মিলন,বর্ডারপাড়ার মিরাজের ছেলে আরজ ও বৈরাগীপাড়ার আব্দুর রহমানের ছেলে নজরুলকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১শ’ গ্রাম গাঁজা ও গাঁজা সেবনের সরাঞ্জাম উদ্ধার করা হয়। আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। মামলা নং ০৮ তাং ০৪.০৭.২০২০ ইং।