গাংনী

গাংনীতে তিন মহিলার উপর হামলা

মেহেরপুরের গাংনী উপজেলার কোদালকাটি গ্রামে জমি।সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে তিনজন নারীর উপর হামলা করেছে প্রতিপক্ষরা। এতে তিনজন নারী আহত হয়েছে বলে জানা গেছে।

আহতরা হলো কোদালগাটি গ্রামের পশ্চিম পাড়ার মৃত সমর আলির স্ত্রী বুলবুলি খাতুন (৫০), রবিউল ইসলামের স্ত্রী শিল্পি আরা (৩৫) ও মো: জনিরুল ইসলামের স্ত্রী শাহানাজ খাতুন (২৫) মঙ্গলবার বেলা ৩টার দিকে এ হামলার ঘটনা ঘটে বলে জানান হামলার শিকার আহত তাদের স্বজনরা।

আহত শাহানাজের স্বামী জনিরুল বলেন, রাস্তার সাথে আমার ১০ শতক জমির বিনিময়ে ২৫ শতক জমি আমাকে দেয় ঐ গ্রামের আ: জলিলের ছেলে জামিরুল মাষ্টার ও বিশারতের ছেলে সালাম।

বিনিময় করার পর ১৩ বছর বসবাস করার পর হঠাৎ করে তারা সে জমি ছেড়ে দিতে বললে তা ছেড়ে দিয়ে আমার নিজেস্ব ১০ শতক জমির মধ্যে ৫শতক জমির উপর বাড়ি করে দুমাস ধরে বসবাস শুরু করি।

হঠাৎ ঘটনার দিন মঙ্গলবার বেলা ৩টার দিকে রড লাঠিসোঠা নিয়ে জামিরুল মাষ্টার সহ তার দলবল নিয়ে আমাদের বাড়ির লোকজনের উপর অতর্কিত হামলা করে।  হামলায় বাড়ির তিনজন মহিলা মারত্মক আহত হয় বলে জানান জনিরুল ইসলাম। দেড় মাস আগে এবিষয়ে গাংনী থানায় একটি অভিযোগ করা হয় বলে জানান ভুক্তোভোগি জনিরুল ইসলাম।

গতকালকের হামলার বিষয়ে গাংনী থানায় অভিযোগ করার প্রক্রিয়া চলছে বলে জানান জনিরুল ইসলাম।

-গাংনী অফিস