গাংনীতে দুটি বাড়ি লকডাউন

মেহেরপুরের গাংনী উপজেলায় পৌরশহরে শহরে একটি বাড়ি ও উপজেলার কোদালকাটি গ্রামের একজন মহিলার করোনা পজিটিভ হওয়াই দুটি পরিবারকে লকডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।

শুক্রবার বেলা ১১ টার সময় গাংনী উপজেলা নির্বাহি অফিসার আর এম সেলিম শাহনেওয়াজ, গাংনী থানা পুলিশের একটি টিম ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক বাড়িতে ঢুকে লকডাউন ঘোষণা করে।

বাড়ির দেয়ালে লকডাউন সম্বলিত সাইনবোর্ড লাগিয়ে দেয়া হয় এবং বাড়ির বাহিরে বের না হতে পরামর্শ দেয়া হয়। লকডাউন কৃত পরিবারদের প্রশাসনিক ও চিকিৎসা সেবার জন্য সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন উপজেলা স্বাস্থ্য বিভাগ।

সূত্র জানায় কোদালকাটি গ্রামের করে আক্রান্ত মহিলা একজন স্কুল শিক্ষিকা। এছাড়া গান নিয়ে শহরের লকডাউন কৃত ব্যক্তি ব্যবসায়ী। তিনি ঢাকা থেকে কয়েক দিন আগে বাড়ি ফিরেছেন।

তিনি জানিয়েছেন তার শরীরে কোন ধরনের লক্ষণ নেই অসস্তিও নেই। শারীরিক কোনো সমস্যা নেই। তবে তিনি সকলের দোয়া চেয়েছেন সুস্থতার জন্য।

গাংনী উপজেলা নির্বাহি অফিসার সেলিম শাহনেওয়াজ জানান, লকডাউন কৃত পরিবারদের সার্বিক সহযোগিতা ও নিয়মিত চিকিৎসা প্রদান করা হবে। সেই সাথে তিনি গান্ধী বাসীকে সামাজিক গুরুত্ব ও সচেতনতার সাথে চলাফেরার অনুরোধ জানান।

মেপ্র/এমএফআর