গাংনীতে ধর্মচাকী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবন নির্মাণ কাজের উদ্বোধন

৬০ লক্ষ ৫৩ হাজার ২’শ টাকা ব্যয়ে গাংনী উপজেলার ধর্মচাকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

শনিবার সকাল ১০ টার সময় ধর্মচাকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্ধারিত স্থানে ভিত্তিপ্রস্থর স্থাপনের শুভ উদ্বোধন করা হয়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম রেজা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন।

প্রধান অতিথি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বিদ্যালয়টির দ্বিতল ভবনের অনুমোদন অনেক আগে হয়ে থাকলেও ডিজাইনের কিছুটা পরিবর্তন করার জন্য কাজটি বন্ধ ছিল। পূর্বের ডিজাইন মত ভবনটি করা হলে বিদ্যালয়ের খেলার মাঠটি সংকীর্ণ হয়ে যেত। সে কারণে এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে বিল্ডিং এর নকশায় কিছুটা পরিবর্তন এনে পুনরায় বিল্ডিং তৈরির কার্যক্রম শুরু করা হয়।

এরই ধারাবাহিকতায় শনিবার সকাল সাড়ে ১০টার দিকে এমপি সাহিদুজ্জামান খোকন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যালয়টির ভিত্তিপ্রস্তর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এ সময় উপজেলা প্রকৌশলী এলজিইডি গোলাপ আলী শেখ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকরাম আলী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক আহাদ উদ্দিন, ঠিকাদার ফারুক হাসান, ভোমরদহ ধর্মচাকী (বি.ডি) মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক একলাচুর রহমান বাবু, সাবেক ইউপি সদস্য ও ভোমরদহ-ধর্মচাকী (বি.ডি) মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দাউদ হোসেনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিল্ডিংটির প্রকল্পিত ব্যয়: ৬০ লক্ষ ৫৩ হাজার ২’শ টাকা।