গাংনীতে নির্বাচনে নাশকতা রুখতে বিএনপি অফিসে ছাত্রলীগের ইট নিক্ষেপ

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাশকতার ষড়যন্ত্র করার অভিযোগ তুলে গাংনী উপজেলা বিএনপির কার্যালয়ে ইটপাটকেল নিক্ষেপ করেছে ছাত্রলীগ কর্মিরা। আজ মঙ্গলবার(১২ অক্টোবর দুপুরে গাংনী বাসস্ট্যান্ড সংলগ্ন বিএনপির কার্যালয়ে গাংনী উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে ইটপাটকেল নিক্ষেপ করা হয় বলে উপজেলা বিএনপির নেতাকর্মীরা অভিযোগ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পৌঁছালে স্থান ত্যাগ করে হামলা কারিরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে করেন গাংনী থানা পুলিশের একটি টিম।

গাংনী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু বলেন, আমাদের অফিসে কোনো প্রোগ্রাম ছিলনা এবং লোকজনও ছিলনা। শুধুমাত্র অফিসের পিয়ন পার্টি অফিস খোলা রেখেছিল। ছাত্রলীগের এই হামলার কারন আমরা জানিনা। তবে ধারনা করছি অনেকেই ইউনিয়ন পরিষদ দ্বিতীয় ধাপের নির্বাচনে স্বতন্ত্র প্রাার্থী হচ্ছে তাই এই হামলার কারন হতে পারে।

জেলা বিএনপির সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টন বলেন, আমি আমার নেতাকর্মীদের সাথে মোবাইলে শুনেছি হামলার কথা। তবে কি কারনে হামলা করেছে তা আমি জানিনা। অনুমান করে কোনো কথা বলতে চাইনা। তবে দলীয় কার্যালয়ে আজকে কোনো লোকজন ছিলনা শুধুমাত্র আমাদের পিয়ন রুবেল হোসেন অফিস খুলে বসেছিল।

গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল হক সেন্টু জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চায় বিএনপি। উপজেলা বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা বিএনপি অফিসে বসে নাশকতার পরিকল্পনা করছিলো তাই আমরা তাদের অফিস চালাতে দিবো না। যে কোন মূল্যে বিএনপির সকল ষড়যন্ত্র প্রতিহত করতে ছাত্রলীগ মাঠে আছে। এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইকবাল অনিক, পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা, সাধারণ সম্পাদক নাসিরুল ইসলাম মোহন, জেলা ছাত্রলীগের সহসভাপতি ফিরোজ আহমেদসহ ছাত্রলীগের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

মেহেরপুর অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ার ঘটনাস্থল পরিদর্শন করেন। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বজলুর রহমান জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছাত্রলীগের নেতাকর্মীরা স্থান ত্যাগ করেছে। বর্তমানে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।